টেকনাফে এক যুবককে কুপিয়েছে সন্ত্রাসীরা

fec-image

কক্সবাজারের টেকনাফের সাবরাং হারিয়াখালী ভাঙ্গারমুখ এলাকায় ছোট ভাইয়ের ছিনতাইয়ের ঘটনাকে কেন্দ্র করে বড় ভাইকে আব্দুস সালাম (২৫) নামে এক যুবককে নৃশংসভাবে কুপিয়েছে চিহ্নিত মাদকসেবী ও সন্ত্রাসীরা।

বূধবার (১১ সেপ্টেম্বর) বিকালে উপজেলার সাবরাং হারিয়াখালী ভাঙ্গারমুখ এলাকায় এই হামলার ঘটনা ঘটে। সাবরাং হারিয়াখালী এলাকার মুছা আলী প্রকাশ বুইগ্গার ছেলে সন্ত্রাসী অলি আহমদের নেতৃত্বে একই এলাকার কবির আহমদের ছেলে মনজুর আলম(২১), তার ভাই শামসুল আলমসহ ৮/১০ জনের একদল সন্ত্রাসী এই হামলা চালায়। হামলার শিকার আব্দুস ছালাম টেকনাফ সদর ইউনিয়নের বড় হাবির পাড়া এলাকার শহিদ আহমদের ছেলে।

আব্দুস সালাম এর  মা ইসলাম খাতুন জানান, আমার ছেলে আবুল ফয়েজসহ একদল যুবক শাহপরীরদ্বীপে ফুটবল খেলতে যাচ্ছিল। পথিমধ্যে চিহ্নিত মাদকসেবী ও সন্ত্রাসীরা আমার ছেলে ফয়েজের উপর হামলে পড়ে ও একটি মোবাইল সেট ও নগদ টাকা ছিনতাই করে। এরপরে বড়ভাই আব্দুস সালাম এ ঘটনা শুনলে ঘটনাস্থলে গিয়ে পৌঁছলে চিহ্নিত মাদকসেবী ও সন্ত্রাসীরা কোন কিছু বুঝার আগেই আব্দুস ছালামের উপর হামলা চালিয়ে পায়ের রগ কেটে দেয় ও শরীরের উপর্যুপরি কুপিয়েছে সন্ত্রাসীরা।

আব্দুস ছালামকে আশপাশের লোকজন উদ্ধার করে টেকনাফ উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে আসে। তার অবস্থা অত্যন্ত আশঙ্কাজনক বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক। প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে টেকনাফ মডেল থানার পরিদর্শক (ওসি তদন্ত) এবিএমএস দোহা জানান, এ ধরনের হামলার ঘটনা স্থানীয়দের কাছ থেকে শুনেছি। হামলাকারীদের বিরুদ্ধে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কুপিয়েছে সন্ত্রাসীরা, টেকনাফে
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন