টেকনাফে ঝর্ণা দেখতে গিয়ে দুই পর্যটক অপহরণ

fec-image

কক্সবাজারের টেকনাফের বাহারছড়া নোয়াখালী পাড়া এলাকায় ঝর্ণা দেখতে যাওয়া দুই ভাই অপহরণের শিকার হয়েছে। শুক্রবার (২৪ মে) বিকালে টেকনাফের বাহারছড়া নোয়াখালী পাড়া পাহাড়ি এলাকায় থেকে তাদের অপহরণ করা হয়। এসময় তাদের সঙ্গে থাকা অপর এক যুবক পালিয়ে আসেন।

অপহরণের শিকার দুই ভিকটিম হলেন, টেকনাফ আবু হানিফ মার্কেটের ইত্যাদি ইলেকট্রিক এন্ড লাইব্রেরী’র দোকানের মালিক ও সাতকানিয়া পূর্ব রুপকারিয়া এলাকার মোস্তাক আহমদের ছেলে ফয়জুল করিম রিয়াদ (৩০) ও রেদুয়ান (২২)।

ভিকটিমের মামা বলেন, সকালে আমার দুই ভাগিনাকে বাহারছড়া নোয়াখালী পাড়া ঝর্ণা দেখতে যাওয়ার কথা বলে নিয়ে যায় দোকানের কর্মচারী। গহিন পাহাড়ে গিয়ে দেখতে পাই ৫-৬ জনের অস্ত্র নিয়ে দাঁড়িয়ে আছে। তাদেরকে দেখে পালানোর সময় দা দিয়ে রিয়াদকে রক্তাক্ত করে। পরবর্তীতে রিয়াদ পালিয়ে আসলেও রেদুয়ান আসতে পারে নাই। বিষয়টি পুলিশকে অবহিত করেছি।

আহত রিয়াদকে স্থানীয়রা উদ্ধার করে টেকনাফ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে গেলে তার অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত ডাক্তার তাকে কক্সবাজার সদর হাসপাতালে রেফার করেন।

বাহারছড়া তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক দস্তগীর হোসেন চৌধুরি বলেন, দোকানের কর্মচারী বাহারছড়া নোয়াখালী পাড়ায় ঝর্ণা দেখার কথা বলে পাহাড়ে নিয়ে গিয়ে ডাকাতের হাতে তুলে দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে অপহৃত ব্যক্তি রেদুয়ানকে গহিন পাহাড় থেকে উদ্ধারের নিমিত্তে অভিযান চালাচ্ছে বাহারছড়া তদন্ত কেন্দ্রের পুলিশ। অভিযান অব্যাহত রয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন