টেকনাফে বন্দুকযুদ্ধে দুই সহোদর নিহত: ৩ পুলিশ আহত

fec-image

কক্সবাজারের টেকনাফের হোয়াইক্যংয়ে পুলিশের মাদক বিরোধী অভিযানে চট্টগ্রাম চন্দনাইশের দুই সহোদর ভাই নিহত এবং ৩জন পুলিশ সদস্য আহত হয়েছে। ঘটনাস্থল থেকে ইয়াবা, অস্ত্র ও কার্তুজ উদ্ধার করা হয়েছে।

পুলিশের ভাষ্য মতে, শুক্রবার (১৭জুলাই) ভোররাতে টেকনাফ মডেল থানা পুলিশের একটি টিম মাদকের চালান বহনের খবর পেয়ে উপজেলার সদর ইউনিয়নের চকবাজার এলাকায় অভিযানে যায়। এসময় মাদক বহনকারী চক্রের সদস্যরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করলে পুলিশের এএসআই মাজহারুল,কনস্টেবল দিন ইসলাম ও আমজাদ হোসেন আহত হয়।

এতে পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলিবর্ষণ করলে স্বশস্ত্র অপরাপর মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল তল্লাশী করে ২০ হাজার পিস ইয়াবা, ২টি দেশীয় এলজি ও ১১ রাউন্ড কার্তুজসহ গুলিবিদ্ধ অবস্থায় চট্টগ্রাম চন্দনাইশ এলাকার আমিনুল হকের ছেলে আমানুল ইসলাম (৩৪) এবং আজদুল হক (২৬) দুই সহোদরকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে।

আহতদেরকে দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য টেকনাফ উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নেওয়া হয়। সেখানে আহত পুলিশ সদস্যদের চিকিৎসা দেওয়ার পর গুলিবিদ্ধ মাদক ব্যবসায়ী দুই সহোদরকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে রেফার করা হয়। সেখানে পৌঁছার পর কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। মৃতদেহ গুলো ময়না তদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

এই অভিযানের সত্যতা নিশ্চিত করেন টেকনাফ মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আহত, টেকনাফে, নিহত
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

14 − one =

আরও পড়ুন