তৃণমূলে সরকারের উন্নয়নের সুফল পৌছে দিতে হবে: কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি

fec-image

তৃনণমূল পর্যায়ে সরকারের উন্নয়নের সুফল পৌছে দেয়ার আহ্বান জানিয়ে ভারত প্রত্যাগত শরণার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান (প্রতিমন্ত্রীর পদমর্যাদা) কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেছেন, সরকারী বরাদ্ধ নিয়ে কোন ধরনের নয়-ছয় মেনে নেয়া হবেনা। জনগণের সেবার মানসিকতা নিয়ে জনগণের জন্য নিজেদের উৎসর্গ করতে হবে।জনগণের জন্য নিজেকে উৎসর্গ করার মাঝে একজন জনপ্রতিনিধির স্বার্থকতা নিহীত।

সকল ক্ষেত্রে সম উন্নয়নসহ এলাকার সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে জনপ্রতিনিধিদের ভূমিকা গুরুত্বপুর্ণ উল্লেখ করে তিনি বলেন, কোন বিশেষ ব্যাক্তি বা এলাকাকে প্রাধান্য না দিয়ে সকলের জন্য সমঅধিকার নিশ্চিত করতে হবে। মানুষে মানুষে বিভেদ নয় মানুষে মানুষে ঐক্য প্রতিষ্ঠা করতে হবে।

সোমবার (২৭ ডিসেম্বর) মাটিরাঙ্গার আমতলী, বড়নাল ও তাইন্দং ইউনিয়নের চেয়ারম্যান ও সদস্যদের দায়িত্ব গ্রহণ ও হস্তান্তর অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

পৃথক পৃথক অনুষ্ঠানে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো. শামছুল হক, কৃষি বিষয়ক সম্পাদক ও পার্বত্য জেলা পরিষদের সদস্য শুভ মঙল চাকমা, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম হুমায়ুন মোরশেদ খান, সহ-সভাপতি ও মাটারাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, ও মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুবাস চাকমা প্রমুখ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

পৃথক অনুষ্ঠানে আমতলী ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান মো. আব্দুল গনি, বড়নাল ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান মো. ইলিয়াছ, বিদায়ী চেয়ারম্যান মো. আলী আকবর এবং তাইন্দং ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান মো. পেয়ার আহম্মদ মজুমদার ও বিদায়ী চেয়ারম্যান মো. হুমায়ুন কবীর প্রমুখ বক্তব্য রাখেন।

আমতলী, বড়নাল ও তাইন্দং ইউনিয়নের পক্ষ থেকে ভারত প্রত্যাগত শরণার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান (প্রতিমন্ত্রীর পদমর্যাদা) কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি-কে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

এসময় ভারত প্রত্যাগত শরণার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান (প্রতিমন্ত্রীর পদমর্যাদা) কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপির পক্ষ থেকে নব-নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য হিরন জয় ত্রিপুরার সৌজন্যে শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়।

প্রসঙ্গত, গেল ১১ নভেম্বর দ্বিতীয় ধাপে খাগড়াছড়ির মাটিরাঙ্গার সাত ইউনিয়নে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে পাঁচ ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীরা বিজয়ী হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

19 + seven =

আরও পড়ুন