তৃতীয় ধাপে টেকনাফে ভোট গ্রহণ চলছে

fec-image

নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী তৃতীয় ধাপে টেকনাফ উপজেলা পরিষদ নির্বাচনে ভোট গ্রহণ চলছে।

বুধবার (২৮ মে) সকাল ৮টা থেকে ভোট গ্রহণ শুরু হয়েছে, যা বিরতি-হীনভাবে বিকাল ৪টা পর্যন্ত চলবে। উপজেলার নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ চলছে।

ভোট-গ্রহণের শুরুতে কেন্দ্রগুলোতে ভোটারের উপস্থিতি ছিল খুবই কম। সকালে টেকনাফ উপজেলার বেশ কয়েকটি কেন্দ্র ঘুরে দেখা গেছে বেশ কয়েকটি কেন্দ্রে ভোটারের উপস্থিতি কম। কেন্দ্রগুলোতে পুরুষ ভোটারের চেয়ে নারী ভোটারের সংখ্যা ছিল বেশি। তবে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটারের সংখ্যা কিছুটা বাড়ছে।

টেকনাফ উপজেলা নির্বাচন অফিসের তথ্য অনুযায়ী, এবারের নির্বাচনে উপজেলায় চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে মোট ৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এসব প্রার্থীদের মধ্যে চেয়ারম্যান পদে ৩ জন, ভাইস চেয়ারম্যান পদে ৩ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী নির্বাচনে অংশ নিচ্ছেন। প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা হচ্ছেন, জাফর আহমদ (আনারস), নুরুল আলম (টেলিফোন), দিদার মিয়া (মোটরসাইকেল), ভাইস চেয়ারম্যান সরওয়ার আলম (টিউবওয়েল), রফিক উদ্দিন (মাইক),আবু সিদ্দিক আবু (চশমা)।

উল্লেখ্য, টেকনাফ উপজেলায় মোট ৫৯টি কেন্দ্রে ১ লাখ ৮০ হাজার ৮০৩ জন ভোটার এবারের নির্বাচনে তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। এর মধ্যে পুরুষ ভোটার ৯২ হাজার ৭৫ জন, নারী ভোটার ৮৮ হাজার ৭২৬ জন এবং ২জন তৃতীয় লিঙ্গের ভোটার রয়েছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন