থানচিতে বঙ্গবন্ধু,বঙ্গমাতা গোল্ডকাপ টুর্নামেন্টে রেমাক্রী ইউপি ও সরকারি উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন

fec-image

বান্দরবানে থানচিতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে বালক /বালিকা অনুর্ধ্ব (১৭) এর থানচি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে চুড়ান্ত ফাইনেল খেলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বালকদের মধ্যে রেমাক্রী ইউপি একাদশ ২-০ গোলে চ্যাম্পিয়ন তিন্দু ইউপি একাদশ রানার্সআপ হয়েছে ।

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ট্রাইবেকারের বালিকা খেলা থানচি সরকারি উচ্চ বিদ্যালয় ১-০ গোলে চ্যাম্পিয়ন ও থানচি বালিকা উচ্চ বিদ্যালয় রানার্স আপ হয়েছে ।

শনিবার (১৪ সেপ্টেম্বর) থানচি উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনে যৌথ আয়োজনে থানচি সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয় মাঠে বিকাল ৩টায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক /বালিকা অনুর্ধ্ব (১৭) ফাইনেল খেলা এক সাথে পৃথক সময়ের খেলা অনুষ্ঠিত হয় ।

থানচি উপজেলা নির্বাহী অফিসার মো. আরিফুল হক মৃদুল সভাপতিত্ব করেন । প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন থানচি উপজেলা পরিষদের চেয়ারম্যান থোয়াইহ্লামং মারমা

বিশেষ অতিথিদের মধ্যে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জনসংহতি সমিতি সভাপতি চসাথোয়াই মারমা (পকশৈ), মহিলা নেত্রী ও মহিলা ভাইস চেয়ারম্যান নুমেপ্রু মারমা, কলেজের অধ্যক্ষ অফিসার ইনচার্জ (ওসি) জোবাইরুল হক, থানচি থানার তদন্ত ওসি মো.জায়েদ নুর প্রমুখ ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eight + ten =

আরও পড়ুন