দুর্যোগকালে রোয়াংছড়িতে ৬ শতাধিক ভাতা ভোগীদের মাঝে ভাতা প্রদান 

fec-image

বান্দরবানের রোয়াংছড়িতে উপজেলার প্রশাসন ও সমাজ সেবা অধিদপ্তরের  কর্মকর্তা বরুণ দের তড়িৎ পদক্ষেপে দুর্যোগকালে রোয়াংছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ের মিলনায়তনে সামাজিক দুরত্ব বজায় রেখে ১নং রোয়াংছড়ি ইউনিয়নে দু:স্থ ও বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী‘সহ ৬ শতাধিক ভাতা ভোগীদের হাতে ২০২০ অর্থ বছরের জানুয়ারি হতে জুন পর্যন্ত অগ্রীমসহ দুই কিস্তি ভাতা ৩ হাজার টাকা করে দিলেন উপজেলা চেয়ারম্যান চহাইমং মারমা।

রোববার (৩ মে) করোনাভাইসের দুর্যোগ মোকাবিলার অংশ হিসেবে সরকারের নির্দেশ অনুযাীয় এ কর্মসূচীর দ্রুত পদক্ষেপ নিয়েছে উপজেলা প্রশাসন ও সমাজ সেবা অধিদপ্তর।

এসময় সমাজ সেবার কর্মকর্তা বরুণ দে বলেন, বর্তমান সার্বিক পরিস্থিতির বিবেচনা করে সরকারের নির্দেশ অনুযায়ী এক মাসের বয়স্ক ভাতা ৫শত, বিধবা ভাতা ৫শত ও প্রতিবন্ধী ভাতা ৭৫০ টাকা করে ৬২৩ জন ভাতা ভোগীদের মাঝে জানুয়ারি হতে জুন অগ্রীমসহ ৬ মাসের দুই কিস্তির টাকা প্রদান করা হয়েছে।

তিনি আরো বলেন, পর্যাক্রমে অবশিষ্ট তারাছা, আলেক্ষ্যং ও নোয়াপতং‘সহ ৩ ইউনিয়নে মধ্যে ভাতা ভোগীদের হাতে ভাতা টাকা পৌঁছে দেওয়া হবে।

ভাতা বিতরণের সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো. মেহেদী হাসান, রোয়াংছড়ি ইউপি চেয়ারম্যান চহ্লামং মারমা, সমাজসেবা অধিদপ্তরের কর্মকর্তা বরুণ দে, সোনালী ব্যাংকের কর্মকর্তা অংবাচিং মারমা, সমাজসেবা অফিসের অফিস সহকারী মিতালী তঞ্চঙ্গ্যা, লিলিপ্রু চৌধুরী, স্বেচ্ছাসেবক মংটিংওয়াই মারমা, অংসিংনু মারমাসহ প্রমুখ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস, বয়স্ক ভাতা, ভাতা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন