নাইক্ষ্যংছড়িতে বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদাত বার্ষিকী পালিত

fec-image

মহান স্বাধীনতার স্থপতি, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৫তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে নাইক্ষ্যংছড়ি উপজেলা প্রশাসনের উদ্যেগে নানা কর্মসূচি পালিত হয়েছে।

১৫ আগস্ট সকাল ৮টায় নাইক্ষ্যংছড়ি উপজেলা চত্বরে একে একে পুষ্পমাল্য নিয়ে মিলিত হয় উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ ও উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান।

উপজেলা প্রশাসনসহ সব সংগঠনের নেতৃবৃন্দ নিয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক মো. শফিউল্লাহ  নেতৃত্বে একটি র‌্যালি বের হয়। র‌্যালীটি উপজেলা হলরুমে থেকে শুরু হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা চত্বরে এসে শেষ হয়। সকাল ৯টায়  উপজেলা হলরুমে  শোক ও আলোচনা  সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া আফরিন কচি’র সভাপতিত্বে শোকসভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যন অধ্যাপক মো. শফিউল্লাহ। এতে বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) আশারাফুল হক। নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলমগীর  হোসেন, উপজেলা ভাইস চেযারম্যান মংলাওয়ে মার্মা, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মো. আবু তাহের কোম্পানি প্রমুখ।

শোক সভায় উপজেলা চেয়ারম্যন অধ্যাপক শফিউল্লাহ বলেন, বঙ্গবন্ধু একটি ইতিহাস, একটি মানচিত্র, যার জন্ম না হলে আমরা এমন একটি দেশ পেতাম না। বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে সোনার বাংলা গড়ার প্রত্যয়ে প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে দেশকে উন্নতির শিখরে পৌঁছাতে হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ৪৫তম শাহাদাত, নাইক্ষ্যংছড়িতে, বঙ্গবন্ধুর
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × 2 =

আরও পড়ুন