নাইক্ষ্যংছড়িতে ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে উপজেলা আ’লীগের আলোচনা সভা

fec-image

২১ আগস্ট ইতিহাসের ভয়াবহ গ্রেনেড হামলায় সকল শহীদদের স্মরণে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২১ আগষ্ট) নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যন অধ্যাপক মো. শফিউল্লাহ।

অধ্যাপক শফিউল্লাহ বলেন, ‘আওয়ামী লীগকে নেতৃত্বশূণ্য করার উদ্দেশ্যে খালেদা জিয়া ও তারেক রহমানের নির্দেশে ২১ আগস্ট ভয়াবহ গ্রেনেড হামলা চালানো হয়। হামলায় তাদের প্রধান লক্ষ্য ছিল জননেত্রী শেখ হাসিনাকে হত্যা করা। কিন্তু আল্লাহর অশেষ রহমতে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা প্রাণে বেঁচে যান। তার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের চূড়ায় অবস্থান করছে। কিন্তু এখনো ১৫ ও ২১ আগস্টের খুনিরা নানা ষড়যন্ত্র করে যাচ্ছে। আবারও তারা ক্ষমতায় এসে মানুষ হত্যার পরিকল্পনা করছে তারা। এ জন্য আওয়ামী পরিবারকে সজাগ থাকতে হবে।

উপজেলা ছাত্রলীগের সভাপতি বদুরুল্লাহ বিন্দুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রেজাইল করিমের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি   ও সাবেক ইউপি চেয়ারম্যন তসলিম ইকবাল চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ইমরান, সদর ইউপি চেয়ারম্যন নুরুল আবছার ইমনসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twelve + three =

আরও পড়ুন