নানিয়ারচরে ইউপিডিএফ’র কালেক্টর আটক

fec-image

রাঙামাটির নানিয়ারচর উপজেলায় যৌথবাহিনী অভিযান চালিয়ে ইউপিডিএফ প্রসীত গ্রুপের কালেক্টর যতীন খীসা নামের এক ব্যক্তিকে আটক করেছে। রোববার (২২ সেপ্টেম্বর) রাতে উপজেলার কাউন্সিল পাড়ায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

এ সময় তার কাছ থেকে চাঁদা আদায়ের ৩টি রশিদ বই , নগদ চার হাজার ৬৮০টাকা, ইউপিএিফ’র প্রাথমিক ঘোষণা বই, ১টি মুঠোফোন এবং জন্ম সনদ পত্র উদ্ধার করা হয়। যতীন ওই এলাকার মৃত হারুণ খীসার ছেলে।

যৌথবাহিনী সূত্রে জানানো হয়- রোববার রাত ৯টার দিকে উপজেলার কাউন্সিল পাড়ায় চাঁদা আদায়ের লক্ষ্যে ইউপিডিএফ প্রসীত গ্রুপের কালেক্টর যতীন অবস্থান করছিলেন এমন গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালানো হয়। অভিযানে তাকে হাতেনাতে আটক করা হয় এবং চাঁদা আদায়ের রশিদ, নগদ টাকাসহ তার ব্যবহৃত একটি মুঠোফোন উদ্ধার করা হয়। আটক যতীন দীর্ঘদিন ওই এলাকায় ইউপিডিএফ’র কালেক্টর হয়ে দীর্ঘদিন ধরে চাঁদাবাজি করে আসছে এবং ইয়াবা ব্যবসার সাথে জড়িত বলে সংশ্লিষ্ট সূত্রটি জানান।

নানিয়ারচর থানার সহকারী পরিদর্শক (এসআই) মোজবাহ উদ্দীন বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃত ব্যক্তিতে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এরপর তার বিরুদ্ধে মামলা দায়ের করা হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ইউপিডিএফ, কালেক্টর, যৌথবাহিনী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন