নানিয়ারচরে ১২‘শ পরিবারের মাঝে রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের খাদ্য সামগ্রী বিতরণ

fec-image

রাঙ্গামাটির নানিয়ারচর উপজেলায় করোনাভাইরাসের কারণে ঘর হতে বের হতে না পারা কর্মহীন অসহায় দুঃস্থ মানুষদের মাঝে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের অর্থায়নে প্রতি ইউনিয়নে ৩মেট্রিক টন করে ৪টি ইউনিয়নে মোট ১২মেট্রিক টন খাদ্যশস্য ১২ শতাধিক পরিবারের মাঝে বিতরণ করলেন রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ

বুধবার (৮এপ্রিল) সকালে রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য ত্রিদীপ কান্তি দাশ সাবেক্ষ্যং, বুড়িঘাট, ঘিলাছড়ি ও ২নং নানিয়ারচর ইউনিয়ন পরিষদ সদস্যদের হাতে পৃথকভাবে  খাদ্যশস্যের ডিও গুলো প্রদান করেন।

এ সময় ঘিলাছড়ি ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সদস্য যোগেন্দ্র চাকমা, বুড়িঘাট ইউনিয়নের ৬নং ওয়ার্ডের নেকজান বেগম, ২নং নানিয়ারচর ইউনিয়নের ১নং ওয়ার্ডের সদস্য প্রিয়তোষ দত্ত, সাবেক্ষ্যং ইউনিয়নের ১,২,৩নং ওয়ার্ডের সদস্য রত্ন চাকমা’সহ স্থানীয় নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

ডিও প্রদানকালে জেলা পরিষদ সদস্য ত্রিদীপ কান্তি দাশ বলেন, বিতরণকৃত খাদ্যশস্যগুলো নানিয়ারচর ৪টি ইউনিয়নের কর্মহীন অসহায় মানুষগুলো যাতে সঠিকভাবে বণ্টনের মাধ্যমে পাই এবং একই ব্যাক্তি যাতে বারবার না পাই সে বিষয়ে বিশেষ নজর রাখার জন্য ইউপি সদস্যদের প্রতি আহ্বান জানান।

তিনি বলেন, যতটুকু সম্ভব সমাগম এড়িয়ে খাদ্যশস্যগুলো প্রত্যেক কর্মহীন অসহায় মানুষদের বাড়ি পৌছে দেওয়া সম্ভব তা ইউপি চেয়ারম্যান, সদস্য এবং তরুণদের করতে হবে। তিনি জেলা পরিষদের পাশাপাশি বিত্তবানদের অসহায় জনগনের পাশে দাড়াঁনোর আহ্বান জানান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস, ত্রাণ, রাঙামাটি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eight − 2 =

আরও পড়ুন