কুতুবদিয়ায় ৫ ইউনিয়নে ফলাফল ঘোষণা

fec-image

কুতুবদিয়ায় ইউপি নির্বাচনে ৫টির ফলাফল ঘোষণা করেছে উপজেলা প্রশাসন ও নির্বাচন অফিস। বড়ঘোপ ইউনিয়েনে একটি কেন্দ্র স্থগিত করায় ৮ কেন্দ্রের ফলাফল ঘোষণা করা হয়েছে। ঘোষিত ফলাফলে আলী আকবর ডেইল ইউনিয়নে মোহাম্মদ জাহাঙ্গীর সিকদার (নৌকা) ৪ হাজার ৪৬৭ ভোট পেয়ে বেসরকারি ভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী ফিরোজ খাঁন চৌধুরী (ঘোড়া) পেয়েছেন ৪ হাজার ২২০ ভোট।

কৈয়ারবিল ইউনিয়নে মোহাম্মদ আজমগীর মাতবর ( নৌকা) ১ হাজার ৮৩৫ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী জালাল আহমদ (মটরসাইকেল) পেয়েছেন ১ হাজার ৭৭৪ ভোট।

লেমশীখালী ইউনিয়নে মো. আকতার হোছাইন (চশমা) ৪ হাজার ৩৪১ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধি প্রার্থী রেজাউল করিম (নৌকা) ৪ হাজার ৪২ ভোট। দক্ষিণ ধুরুং ইউনিয়নে আলাউদ্দিন আল আজাদ (চশমা) ৩ হাজার ৯৬৮ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী ছৈয়দ আহমদ চৌধুরী (ঘোড়া ) পেয়েছেন ৩ হাজার ৪৮৮ ভোট।

উত্তর ধুরুং ইউনিয়নে আব্দুল হালিম সিকদার (আনারস) ৬ হাজার ৫১ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী সিরাজউদ্দৌলাহ (মটরসাইকেল) পেয়েছেন ৩ হাজার ১৭২ ভোট।

বড়ঘোপ ইউনিয়নে ১টি কেন্দ্র স্থগিত করা হয়েছে। বাকী ৮ কেন্দ্রে ফলাফলে আ.ন.ম শহীদ উদ্দিন ছোটন ( ঘোড়া) পেয়েছেন ৪ হাজার ৪৪৯ ভোট। নৌকা প্রতীকে আবুল কালাম পেয়েছেন ৪ হাজার ১১০ ভোট।

নির্বাচনের ফলাফল ঘোষার সময় উপজেলা নির্বাহি অফিসার মো. নুরের জামান চৌধুরী, থানার ওসি মো. ওমর হায়দার, নির্বাচন অফিসার মো. জামশেদুল ইসলাম সিকদারসহ বিভিন্ন প্রার্থী, সাংবাদিক, কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × 4 =

আরও পড়ুন