পানছড়িতে শেখ কামাল আন্ত:স্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকসের পুরস্কার বিতরণী

fec-image

খাগড়াছড়ি পানছড়ির বিভিন্ন স্কুল ও মাদ্রাসা শিক্ষার্থীদের নিয়ে শেখ কামাল আন্ত:স্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকসে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) সকাল ১০টায় উপজেলা পরিষদ মিলনায়তনে বর্ণিল আয়োজনের মাধ্যমে বিজয়ীদের হাতে এ পুরস্কার তুলে দেয়া হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা রুবাইয়া আফরোজের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা প্যানেল চেয়ারম্যান চন্দ্র দেব চাকমা।

এ সময় অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা সমাপন চাকমা, উপজেলা নির্বাচন কর্মকর্তা রিকল চাকমা, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মো. সাব্বির হোসেন ও বাজার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অলি আহমেদ।

গত ৩০ ও ৩১ জানুয়ারি দু’দিন ব্যাপী এই অ্যাথলেটিকসের আয়োজন করেছিল পানছড়ি উপজেলা প্রশাসন আর সার্বিক সহযোগিতা করেছিল বাংলাদেশ অ্যাথলেটিকস ফেডারেশন। এতে অংশ নিয়েছিল উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের শতাধিক খেলোয়াড়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ঘোষণা দিয়েছিল বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের পুরস্কার বিতরণ করা হবে । তারই ধারাবাহিকতায় আজ সকালে বিজয়ীদের হাতে ক্রেস্ট ও সনদ তুলে দেয়া হয়। “এ” গ্রুপে ১৫শ মিটারে দৌড়ে প্রথম স্থান হয়েছিল লাভলী চাকমা ও “বি” গ্রুপে লং জাম্পে প্রথম স্থান হয়েছিল ঐতিহ্য চাকমা ।

জয়ের অনুভূতি জানাতে গিয়ে তারা বলেন, সুন্দর একটি আয়োজনের মাধ্যমে আমাদের ক্রেস্ট ও সনদ প্রদান করা হয়েছে। এতে আমরা সবাই খুশী। এই খেলা আগামীতে ধারাবাহিকভাবে চলমান রাখার দাবি রইল।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন