উপজেলা প্রশাসনের আয়োজনে নানিয়ারচরে অ্যাথলেটিকস প্রতিযোগিতা অনুষ্ঠিত

fec-image

রাঙামাটির নানিয়ারচরে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতা-২০২৩ অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে ও উপজেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় এই অ্যাথেলেটিকস প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

বুধবার (২৫ জানুয়ারি) সকালে নানিয়ারচর থানা সংলগ্ন মাঠে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান প্রগতি চাকমা। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য ইলিপন চাকমা।

নানিয়ারচর উপজেলা নির্বাহী অফিসার মো. ফজলুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, নানিয়ারচর উপজেলা ভাইস চেয়ারম্যান মো. নুর জামাল হাওলাদার, মহিলা ভাইস চেয়ারম্যান আসমা আক্তার, ২নং নানিয়ারচর সদর ইউপি চেয়ারম্যান বাপ্পি চাকমা, নানিয়ারচর থানার অফিসার ইনচার্জ সুজন হালদার, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. নূয়েন খীসা, নানিয়ারচর সরকারি কলেজ অধ্যক্ষ সন্তোষ বিকাশ খীসা, সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আংগদা চাকমা, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল ওহাব হাওলাদার ও বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক প্রমুখ।

অনুষ্ঠানে বালক বালিকা দৌড়, লং জাম্প, হাই জাম্প, গোলক নিক্ষেপ ও চাকতি নিক্ষেপ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান শেষে অতিথিরা বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন এবং অংশগ্রহণকারী প্রতিষ্ঠানসমূহকে সম্মাননা প্রদান করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন