‘পার্বত্য চট্টগ্রামের উন্নয়নে সাংবাদিকদের অবদান অনস্বীকার্য’

fec-image

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড চেয়ারম্যান নিখিল কুমার চাকমা বলেছেন, সমাজকর্মী ছাড়া যেমন সমাজের পরিবর্তন হয় না। তেমনি পার্বত্য চট্টগ্রামের উন্নয়নে সাংবাদিকদের অবদান অনস্বীকার্য। সাংবাদিকরা সমাজের সব কাজেই স্বেচ্ছাসেবীর দায়িত্ব পালন করেন। পার্বত্য চট্টগ্রামের শান্তি ও সম্প্রীতি উন্নয়নে নিরলসভাবে সাংবাদিকরা অগ্রণী ভূমিকা রাখছেন। তাই সাংবাদিকরা পাহাড়ের উন্নয়ন সমৃদ্ধির সবচেয়ে বড়ো সহায়ক শক্তি।

বৃহস্পতিবার বিকেলে ‘খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন (কেইউজে/ রেজি: নং- ২৮০৮)’-এর কার্যালয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

কেইউজে’র সাবেক সভাপতি নুরুল আজম’র সভাপতিত্বে এবং সভাপতি প্রদীপ চৌধুরী’র সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড’র যুগ্ম-সচিব (সদস্য-প্রশাসন) ইফতেখার আহমেদ, নির্বাহী প্রকৌশলী মুজিবুল আলম, জেলা ক্রীড়া সংস্থা’র সা: সম্পাদক জুয়েল চাকমা এবং সদর থানা’র পরিদর্শক আব্দুর রশিদ।

এসময় সাংবাদিকদের পক্ষ থেকে নানা বিষয়ে বক্তব্য রাখেন কেইউজে’র সা: সম্পাদক সৈকত দেওয়ান, অর্থ সম্পাদক নুরুচ্ছাফা মানিক, সাবেক সহ-সা: সম্পাদক রিপন সরকার এবং সাবেক সা: সম্পাদক কানন আচার্য্য।

সভায় প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিদের কেইউজে’র পক্ষ থেকে ফুল, উত্তরীয় এবং ক্রেস্ট প্রদান করা হয়।

সভায় প্রধান অতিথি কেইজে’র নিজস্ব কার্যালয় নির্মাণে প্রকল্প গ্রহণের পাশাপাশি একটি বনভোজন স্পন্সরের প্রতিশ্রুতি দেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ten − 9 =

আরও পড়ুন