পিএসসিতে পানছড়ির শিক্ষক দম্পতির কন্যা শ্রেয়সী প্রথম

fec-image

প্রাথমিক শিক্ষা সমাপনী (পিএসসি)’তে পানছড়ি উপজেলায় প্রথম স্থান অধিকার করেছে শিক্ষক দম্পতির মেয়ে শ্রেয়সী দেব। সে পূজগাং মুখ উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক এবং বর্তমান উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিজয় কুমার দেব ও সূতকর্ম্মাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বৃন্দা দেবী চাকমার মেয়ে।

শ্রেয়সী শিশুবেলা থেকেই মেধাবী। উপজেলার বিভিন্ন কুইজ, চিত্রাংকন ও রচনা প্রতিযোগিতায় সে বরাবরই মেধা তালিকায় জায়গা করে নিত। এবারের পিএসসির ফলাফলে সে ৫৭৮ নম্বর পেয়ে উপজেলায় প্রথম হয়েছে।

সূতকর্ম্মাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এই শিক্ষার্থীর রোল ছিল ৬। উপজেলায় দ্বিতীয় হয়েছে আবদুল আহাদ ও সেলিনা দম্পতির ছেলে রবিউল আলম। তার রোল ৩৮৭ প্রাপ্ত নম্বর ৫৭২। সে পানছড়ি আদর্শ শিশু বিদ্যানিকেতনের শিক্ষার্থী ও তৃতীয় হয়েছে পানছড়ি বাজার উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক শফিকুল ইসলাম ও সেলিনা দম্পতির মেয়ে ফারজানা আক্তার। তার রোল ৫০০ প্রাপ্ত নম্বর ৫৭০।

প্রথম স্থান অধিকারী শ্রেয়সী জানায়, সে ইতোমধ্যে খাগড়াছড়ি ক্যান্ট: পাবলিক স্কুলে ভর্তি হয়েছে। জেএসসি, এসএসসি ও এইচএসসিতে ভালো রেজাল্ট করে ডাক্তার হওয়ার স্বপ্ন।

উপজেলা শিক্ষা অফিসার সুজিত্র মিত্র চাকমা ফলাফলের সত্যতা নিশ্চিত করে জানান, এবারে উপজেলায় সর্বমোট ৫৯ জন জিপিএ-৫ অর্জন করেছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

9 + nine =

আরও পড়ুন