পেকুয়ার মগনামায় বিট পুলিশ কার্যালয়ের আনুষ্ঠানিক উদ্বোধন

fec-image

“মুজিব বর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার” এ লক্ষেই পুলিশের সেবাকে থানার মধ্যে সীমাবদ্ধ না রেখে সর্বত্র ছড়িয়ে দেওয়ার জন্যেই এই পদক্ষেপ। পুলিশের ধারে ধারে জনগণ ঘুরবেনা বরং পুলিশই জনগণের সেবা নিশ্চিত করার জন্য জনগণের কাছে গিয়ে পৌঁছাবে। যে কোন ধরণের অপ্রীতিকর ঘটনা এড়াতে তার সন্ধান পাওয়া মাত্রই বিট অফিসারকে অবগত করুন। সাথে সাথেই জনগণের সেবায় পৌঁছে যাবে পুলিশ। 

রবিবার (৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১ টার দিকে পেকুয়ার মগনামা ইউনিয়নে বিট পুলিশিং কার্যালয় উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি চকরিয়া সিনিয়র সহকারী পুলিশ সুপার সার্কেল কাজী মতিউল ইসলামের বক্তব্যে এসব কথা বলেন।

মগনামা ইউপি কার্যালয়ে এক পুলিশিং কর্মশালা অনুষ্ঠিত হয়। এতে ইউপি চেয়ারম্যান আলহাজ্ব শরাফত উল্লাহ চৌধুরী ওয়াসিমের সভাপতিত্বে এ কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চকরিয়া সিনিয়র সহকারি পুলিশ সুপার সার্কেল কাজী মতিউল ইসলাম।

এতে পেকুয়া থানার পুলিশ উপ-পরিদর্শক সঞ্জিত চন্দ্র নাথের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পেকুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল আজম ও পুলিশ পরিদর্শক (তদন্ত) মাইন উদ্দিন।

সভাপতির বক্তব্যে ইউপি চেয়ারম্যান শরাফত উল্লাহ চৌধুরী ওয়াসিম বলেন, যে কোন ধরণের সমস্যা নিয়ে মগনামা থেকে পেকুয়া থানায় পৌঁছাতে অনেকক্ষণ সময় লেগে যায়। আমার ইউপি এলাকায়ে বিট কার্যলয় উদ্বোধনের ফলে এলাকার জনগণকে কষ্ট করে যেতে হবেনা। হাতের নাগালেই পেয়ে গেছি পুলিশের সেবা। এই সেবা ধরে রাখতে সকল শ্রেণীর মানুষের সহযোগিতা কামনা করছি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

six + 2 =

আরও পড়ুন