ফুলেল শুভেচ্ছায় সিক্ত মানিকছড়ির বিজয়ী জনপ্রতিনিধি’রা 

fec-image

মানিকছড়িতে কোন ধরণের অপ্রীতিকর ঘটনা ছাড়াই শান্তিপূর্ণ পরিবেশে চতুর্থধাপের নির্বাচন সম্পন্ন হয়েছে।

নির্বাচনে বিজয়ী চেয়ারম্যান ও সদস্যদের ফুলেল শুভেচ্ছা ও শোভাযাত্রায় সিক্ত করলেন কর্মী সমর্থক ও ভোটারেরা। গতকাল ২৬ ডিসেম্বর নির্বাচন শেষে বেসরকারী ফলাফলে বিজয়ী উপজেলার তিন ইউপি’র ৩ জন চেয়ারম্যান, ২৭ জন সাধারণ সদস্য ও ৯ জন সংরক্ষিত সদস্যকে সেই ভোট কেন্দ্র থেকে শুরু করে বেসরকারী ফলাফল পেয়ে ২৭ ডিসেম্বর সোমবার সকাল- দুপুরে ফুলেল শুভেচ্ছা ও শোভাযাত্রা নিয়ে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে কৃতজ্ঞতা জানিয়েছেন বিজয়ীরা। ভোটার, কর্মী সমর্থক ছাড়াও উপজেলা আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগ নির্বাচিত চেয়ারম্যান মো. শফিকুর রহমান ফারুক, মো. আবদুর রহিম ও বিনা ভোটে জয়ী মো. আবুল কালাম আজাদকে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেন।

আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মো. মাঈন উদ্দীন দলীয় কাযার্লয়ে মো. শফিকুর রহমান ফারুক, মো. আবদুল রহিম ও মো. আবুল কালাম আজাদকে ফুল দিয়ে বরণ করা হয়।

এছাড়াও তৃণমূলে ভোটারেরা সাধারণ ও সংরক্ষিত সদস্য পদে নির্বাচিতদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন। বিকেলে সদর ইউপি’র আলোচিত ৯ ওয়ার্ড থেকে ৮ জন প্রতিদ্বন্দ্বিকে পরাজিত করে সাধারণ সদস্য পদে বিজয়ী মো. আবদুল মতিন কর্মী সমর্থক নিয়ে মোটর ও জীপ যোগে শোভাযাত্রা বের করে বৃহত্তর ভোটার এলাকা ঘুরে ভোটারের সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন । এছাড়াও হাজীপাড়া ও ডাইনছড়ি মাস্টারঘাটা থেকে নির্বাচিত চেয়ারম্যান মো. শফিকুর রহমান ও মো. আবদুর রহিমকে এলাকার স্বেচ্ছাসেবী সংগঠন, সমাজ পরিচালনা কমিটি ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

15 + five =

আরও পড়ুন