বই পড়ুন সৃজনশীল জ্ঞান অর্জন করুন: এমপি আশেক

fec-image

আপনি চাইলে যেমন আপনার ভাগ্যকে নিয়ন্ত্রণ করতে পারেন তেমনি আপনি চাইলে নিজে নিজে হয়ে উঠতে পারেন বুদ্ধিমান, আরো জ্ঞানী। সেজন্য আপনাকে বেশি বেশি বই পড়তে হবে ফলে আপনি সৃজনশীল জ্ঞানের অধিকারী হবেন। মাদক থেকে দূরে থাকতে সকল যুব সমাজকে বই পড়ার উপর মনোযোগী হতে হবে।

মঙ্গলবার (২৫ আগস্ট) মহেশখালীর বহুল আলোচিত স্বপ্নের পাবলিক লাইব্রেরি উদ্বোধনে এসব কথা বলেন সাংসদ আশেক উল্লাহ রফিক। তিনি এসময় মহেশখালীর ইউএনও জামিরুল ইসলামের প্রচেষ্টায় এই লাইব্রেরি আবারও সাধারণ মানুষের পাঠশালায় পরিনত হবে বলে আশা করেন।

ইউএনও জামিরুল ইসলাম বলেন, দ্রুত সময়ে সদস্য সংগ্রহ করে একটি নিবার্চিত কমিটির মাধ্যমে এটি পরিচালিত হবে এবং এলাকার মানুষ বই পড়ার অভ্যাসে পরিনত হবে।

এসময় আরও উপস্থিত ছিলেন মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার জামিরুল ইসলাম ইমন, সহকারী কমিশনার ভূমি সুইচিং মং মারমা, ওসি দিদারুল ফেরদৌস, উপজেলা প্রকৌশলী সবুজ কুমার দে, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আবু নোমান মো. আবদুল্লাহ, সমবায় কর্মকর্তা গোলাম মাসুদ কুতুবি, একাডেমিক সুপারভাইজার ফজলুল করিম, পিআইও রাশেদুল ইসলাম, মুক্তিযোদ্ধা সালেহ আহমেদ, ফিরোজ খান, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি নুরুল আলম, উপজেলা ছাত্রলীগের সভাপতি হালিমুর রশিদ, সাংবাদিক এম বশির উল্লাহ, আনম হাসান, সিরাজুল মোস্তফা রুবেল ও ফারুক ইকবাল সহ স্থানীয় সুশিল সমাজের নেতৃবৃন্দরা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × 4 =

আরও পড়ুন