বরকলে ত্রাণের চাল চুরি করেছে আওয়ামী লীগ নেতা

fec-image

করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে বন্ধ রয়েছে সব ধরনের অফিস-আদালত। দেশব্যাপী অঘোষিত চলছে লকডাউন। এই ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় অসহায় ও নিম্ন আয়ের মানুষদের জন্য ত্রাণের ব্যবস্থা করেছে সরকার। রাঙামাটির বরকলে সেই ত্রাণের চাল চুরি করেছে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও একই ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সদস্য আবু সাইদ।

রোববার (১২ এপ্রিল) সকালে স্থানীয়রা একই এলাকার দোকানদার হাজী রফিকুল ইসলামের দোকানে ত্রাণের চাল বিক্রি করতে দেখে বিষয়টি জানতে চাই। তখন দোকানদার জবাবে স্থানীয় আওয়ামী লীগ নেতা ও ইউপি সদস্য আবু সাইদের নাম বলে। এসব চাল বিক্রি করার জন্য তাকে প্রদান করেছেন বলে জানান তিনি।

রাঙামাটির বরকল উপজেলার ভূষণছড়া ইউনিয়নের অসহায় মানুষের জন্য সরকারের দেওয়া ত্রাণের ৬৩বস্তা চাল (প্রতি বস্তা ৩০কেজি) চুরি করেছে ওই ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও একই ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সদস্য আবু সাইদ।

এসময় স্থানীয়রা গোয়েন্দা বিভাগের লোকজনকে খবর দিলে তারা ঘটনাস্থলে চালগুলো জব্দ করে।

এ ব্যাপারে ভূষণছড়া ইউনিয়নের চেয়ারম্যান মামুনুর রশীদ মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন এবং দোকানটাকে সিলগালা করা হয়েছে বলে জানান।

বরকল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মনজুরুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন এবং ইউপি চেয়ারম্যানকে এ ব‌্যাপারে যথাযথ ব্যবস্থা নিতে নির্দেশনা প্রদান করা হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ, করোনাভাইরাস, বরকল
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × 1 =

আরও পড়ুন