উৎসব মুখর পরিবেশে

বাইশারীতে এসএসসি পরীক্ষায় উপস্থিত ৩৭৩, অনুপস্থিত ৭

fec-image

বান্দরবানের নাইক্ষংছড়ি উপজেলার বাইশারীতে উৎসব মুখর পরিবেশে এসএসসি পরীক্ষা ২০২২ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) সারা দেশের ন্যায় বাইশারী উচ্চবিদ্যালয় ও কলেজে সকাল ১১টায় এ পরীক্ষা অনুষ্ঠিত হয়।

এতে অংশগ্রহণ করেন, ইদগড় এএমবি উচ্চবিদ্যালয় , বাইশারী উচ্চবিদ্যালয়, বদি আলম সৃতি বিদ্যাপিঠ, হারাগাজা উচ্চবিদ্যালয়, ভোকেশনাল বাইশারী শাহ নুরুদ্দিন দাখিল মাদরাসা, ও বাইশারী উচ্চবিদ্যালয়।

প্রথম দিনের পরীক্ষায় অনুপস্থিত ছিল ৭ জন পরীক্ষার্থী এবং উপস্থিত ছিল ৩৭৩ জন পরীক্ষার্থী। অনুপস্থিতির মধ্যে ছাত্রী ৫ ও ছাত্র ২ জন। এছাড়াও ভোকেশনালের পরীক্ষার্থী অংশগ্রহণের কথা ছিল ৩২ জন। তবে ১ জন অনুপস্থিত ছিল ।

কেন্দ্র সচিব বাইশারী উচ্চবিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মো. ওমর ফারুক জানান, সুন্দর পরিবেশে কোন ধরনের অপ্রীতকর ঘটনা ছাড়াই প্রথম দিনের পরীক্ষা শুরু এবং শেষ হয়েছে। বাকি পরীক্ষাও ইনশাআল্লাহ শান্তিপূর্ণ পরিবেশে সমাপ্ত হবে।

কেন্দ্রে দায়িত্বে থাকা উপজেলা নির্বাহী কর্মকর্তার প্রতিনিধি উপজেলা পরিসংখ্যান অফিসার রিমন রুদ্র বলেন, সম্পূর্ণ পরীক্ষা কেন্দ্র নিরাপত্তা বেষ্টনীতে কোলাহল মুক্ত। উপস্থিত পরীক্ষার্থীরা সুন্দরভাবে পরীক্ষা দিয়েছে।

বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক আবুল হাসেম জানান, বাইশারী উচ্চবিদ্যালয়ে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষা কেন্দ্রে নিরাপত্তার দায়িত্বে এসআই হাবিবসহ সঙ্গীয় ফোর্স উপস্থিত ছিলেন এবং অপ্রীতিকর ঘটনা এড়াতে তারা সর্বদা প্রস্তুত ছিলেন।

হল সুপার ইদগড় এএমবি উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবু মতিলাল সিকদার বলেন, প্রতিটি রুমে হল গার্ড সার্বক্ষণিক দায়িত্ব পালনে সচেষ্ট রয়েছেন এবং সহ হল সুপার হিসেবে দায়িত্ব পালন করছেন, সহকারী প্রধান শিক্ষক বাবু হরি কান্ত দাস ও সিনিয়র শিক্ষক আবদুল লতিফ। এছাড়া মেডিকেল টিম ছিল সর্বদা প্রস্তুত।

মেডিকেল টিম এর দায়িত্ব পালন করেন, বাইশারী ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রের উপসহকারী মেডিকেল অফিসার মো. নুরুল আমিন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: এসএসসি, পরীক্ষা, বাইশারী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × one =

আরও পড়ুন