চকরিয়া কোরক বিদ্যাপীঠে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

fec-image

দক্ষিণ চট্টগ্রামে চকরিয়া কোরক বিদ্যাপীঠে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৩ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে চকরিয়া কোরক বিদ্যাপীঠের মাঠে শিক্ষার্থীদের এ বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল আখেরের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক মোহাম্মদ আনছারুল করিমের সঞ্চালনায় বিদায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও চকরিয়া কোরক বিদ্যাপীঠ পরিচালনা কমিটির সভাপতি ফজলুল করিম সাঈদী। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন চকরিয়া কোরক বিদ্যাপীঠ পরিচালনা কমিটির সদস্য শওকত হোসেন, নুরুল মোক্তাদির লিটন, সাংবাদিক এম. মনছুর আলম রানা ও সহকারী প্রধান শিক্ষক ফজলুল কাদের। এছাড়াও বক্তব্য রাখেন বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোহাম্মদ সাকের, মো. নুরুল মোস্তফা, মো. আবু রায়হান ও নুরুল ইসলাম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের দাতা সদস্য মো. মোজাম্মেল হক, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য ইসমত আরা বুলু, শিক্ষক প্রতিনিধি জাইদুল হক, রিদুয়ানুল হক। এছাড়াও অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের শিক্ষক সিনিয়র শিক্ষক নেছারুল হক, আহমদ হোছাইন, রনজিত কুমার দে, ওবায়দুল হক, এহেছানুল হক, খুরশিদ জাহান মুক্তা, আসমাউল হোসনা মলি, নুরুল মোস্তফাসহ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা,অধ্যয়নরত দশম শ্রেণির শিক্ষার্থীবৃন্দ এবং বিদায়ী শিক্ষার্থীবৃন্দ।

উক্ত বিদায় অনুষ্ঠানের শুরুতে জাতীয় সংগীত দিয়ে আরম্ভ হয়। এরপরই পবিত্র কুরআন থেকে তেলাওয়াত ও গীতা পাঠ করেন। বিদায়ী পরীক্ষার্থীর মধ্যে থেকে মানপত্র পাঠ করেন তাসমিন জামাল রাহমা। বক্তব্য দেন বিদায়ী পরীক্ষার্থী নুর-ই নাজাত দিবা, আব্দুল্লাহ আস সোহান, আব্দুল কাইয়ুম রাকিব ও কফিল উদ্দিন। বিদ্যালয়ের অধ্যায়নরত শিক্ষার্থীর পক্ষ থেকে বক্তব্য দেন ওয়াজিহা নুর নাজিয়া, বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে মানপত্র পাঠ করেন শাশ্বতী চক্রবর্তী।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: এসএসসি, পরীক্ষার্থী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন