বাইশারীতে বিট পুলিশিং কার্যালয়ের উদ্বোধন

fec-image

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়ন পরিষদে সম্প্রসারিত বিট পুলিশিং কার্যালয় উদ্বোধন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৩০ সেপ্টেম্বর) বিকাল ৪ টায় বাইশারী ইউনিয়ন পরিষদের হলরুমে নাইক্ষ্যংছড়ি থানা অফিসার ইনচার্জ মোঃ আলমগীর হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সিনিয়র সহকারী পুলিশ সুপার লামা সার্কেল মোঃ রেজওয়ানুল ইসলাম।

বিট ইনচার্জ এস আই সজীব বড়ুয়া ও সহকারী বিট ইনচার্জ সজল বড়ুয়ার পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন নাইক্ষ্যংছড়ি থানা অফিসার ইনচার্জ মোঃ আলমগীর হোসেন, ওসি তদন্ত বিল্লাল সিকদার, বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ এনামুল হক ভুইয়া, নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মংলা ওয়াই মার্মা, বাইশারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আলম কোম্পানি, বাইশারী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম বাহাদুর, নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি আবদুল হামিদ, সাংবাদিক আবদুর রশিদ, এস আই নুরুল ইসলাম প্রমুখ।

এছাড়া আরও উপস্থিত ছিলেন ইউপি সদস্য সাবেকুন্নাহার, মো.আবু তাহের,আবুল হোসেন,আবদুর রহিম,আনোয়ার সাদেক, নুরুল আজিম,থোয়াইচালা চাক, ফজুলুল হক তারেক প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে রেজওয়ানুল ইসলাম বলেন, পুলিশ হলো জনগণের বন্ধু। আমরা আপনাদের যে কোনো সমস্যার জন্য সবসময় আপনাদের পাশে থাকতে চাই। মাদকের বিরুদ্বে ও মাদকদ্রব্য পাচারকারীবিরুদ্ধে কোন ধরনের আপোষ নেই। পাশাপাশি ইভটিজিং, বাল্যবিয়ে, জুয়া খেলার বিরুদ্ধে চাই আপনাদের সহযোগিত। বিট পুলিশিং এর আসল কাজ হল জনগনের দৌড়গোড়ায় সেবা পৌঁছে দেওয়া।  এছাড়া মিথ্যা মামলা ও দালালী বন্ধে  এই পুলিশিং কার্যক্রম।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অফিসার ইনচার্জ, বিট পুলিশিং
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × 4 =

আরও পড়ুন