আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

বাইশারী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কামাল ও সাধারণ সম্পাদক মংথোয়াইলা

fec-image

বান্দরবান পার্বত্য জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১২ নভেম্বর) বিকাল ৩টায় উন্মুক্ত মঞ্চে সম্মেলনের আহ্বায়ক ও জেলা পরিষদের সদস্য ক্যানওয়ান চাকের সভাপতিত্বে এবং উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মংলায়ে মারমার সঞ্চালনায় প্রথম অধিবেশন অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা আওয়ালীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক মোহাম্মদ শফিউল্লাহ।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বান্দরবান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ বান্দরবান পার্বত্য জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক চৌধুরী প্রকাশ বড়ুয়া, জেলার সদস্য ও সাবেক ছাত্রনেতা মহিউদ্দীন, জেলা আওয়ামী লীগের সদস্য আবু তাহের কোম্পানি, জেলা আওয়ামী লীগের সদস্য তসলিম ইকবাল চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, চেয়ারম্যান মো. ইমরান ও বাইশারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আলম কোম্পানি প্রমুখ।

প্রধান অতিথি মেয়র ইসলাম বেবী বলেন, বাংলাদেশের মানুষ শান্তি প্রিয় মানুষ। এদেশের শান্তি প্রিয় মানুষকে অশান্ত করবেন না। এর ফল ভাল হবে না। আমরা যার নেতৃত্বে ঐক্যবদ্ধ, তিনি হলেন মাননীয় পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। আমরা তার হাতকে শক্তিশালী করার জন্য বাইশারী ইউনিয়নের কমিটি দিচ্ছি। সুতরাং আগামী নির্বাচনে নৌকা মার্কার পক্ষে কাজ করে মন্ত্রীকে সপ্তমবারের মত আবারও নির্বাচিত করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার প্রদান করবেন।

প্রধান অতিথি তার বক্তব্যের শেষে সভাপতি হিসেবে আলহাজ্ব মাস্টার কামাল হোছাইন ও সাধারণ সম্পাদক পদে ডা. মংথোইলা মারমার নাম ঘোষণা করেন।

উল্লেখ্য, সভাপতি পদে কামাল হোছাইন, আজগর আলী, জালাল আহমেদ ও সাধারণ সম্পাদক পদে মংথোয়াইলা মারমা, আবুল কালাম, আবু জাফর, এসএনকে রিপন প্রার্থী হিসেবে ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ, বাইশারী, সভাপতি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন