নানিয়ারচরে মোটরসাইকেলসহ চোর আটক

fec-image

রাঙামাটির নানিয়ারচরে মোটরসাইকেল চুরি করে পালানোর সময় এক চোরকে আটক করেছে বাংলাদেশ সেনাবাহিনী।

শনিবার (১২ নভেম্বর) ভোর ৫টায় কুতুকছড়ি সেনা ক্যাম্প সংলগ্ন চেকপোস্টের সদস্যরা একটি মোটরসাইকেল চালককে তল্লাশি করতে চাইলে সে সন্দেহজনক আচরণ করে। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে সে মোটরসাইকেলটি চুরি করে পালানোর বিষয় স্বীকার করে।

আটককৃত মটর সাইকেল চালকের নাম মামুন (২৭) খাগড়াছড়ি সদর উপজেলার শালবাগান এলাকার বাসিন্দা। আটকের পরে মোটরসাইকেলসহ চালককে পুলিশে সোপর্দ করে সেনাবাহিনীর নানিয়ারচর জোন (১০) বীর।

এর আগে ঘিলাছড়ি ক্যাম্পে তল্লাশির নিমিত্তে ওই চালককে সংকেত দেয় সেনা সদস্যরা। এসময় চালক সংকেত অমান্য করে দ্রুত গতিতে পালিয়ে যায়। বিষয়টি সন্দেহজনক হওয়ায় ঘিলাছড়ি সেনা ক্যাম্প হতে কুতুকছড়ি সেনা ক্যাম্পে জানিয়ে দেয়া হয়। পরে তাকে কুতুকছড়ি সেনা ক্যাম্পের সদস্যরা আটক করে।

সেনাবাহিনী জানায়, বাংলাদেশ সেনাবাহিনী পার্বত্য চট্টগ্রামে শান্তি শৃঙ্খলা বজায় রাখতে কাজ করে যাচ্ছে। নানিয়ারচর জোন কর্তৃক এই ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে।

এ বিষয়ে নানিয়ারচর থানার অফিসার ইনচার্জ সুজন হালদার জানান, মোটরসাইকেল চুরি করে পালানোর সময় আটক হওয়া মামুন নামে এক ব্যক্তি থানা হেফাজতে রয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, চোর, নানিয়ারচর
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন