বাইশারী বালিকা উচ্চবিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

fec-image

বান্দরবানের নাইক্ষংছড়ি উপজেলার বাইশারী বালিকা উচ্চবিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৩ নভেম্বর) সকাল সাড়ে দশটার সময় বিদ্যালয়ের হল রুমে এই বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

পবিত্র কোরআন তেলওয়াত ও ত্রিপিটক পাঠের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালযের প্রধান শিক্ষক মো. হাছান আলী।সহ কারী শিক্ষক মো. আজহার উদ্দীন এর পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন সহকারী প্রধান শিক্ষক মো. আবু নচর।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাইক্ষংছড়ি প্রেসক্লাবের আহ্বায়ক আবদুল হামিদ। প্রধান অতিথির বক্তব্যে  তিনি বলেন, আজকের শিশু আগামীর দেশ জাতি গঠনে প্রধান ভুমিকা পালন করবে। দেশ ও জাতি গঠনে ভূমিকা রাখতে হলে লেখা পড়ার কোন বিকল্প নেই। তাছাড়া তোমরা হলো মা। একজন মা যখন শিক্ষিত হবে। ছেলে মেয়েরা ও শিক্ষিত হবে। তাই ভাল ভাবে পড়া লোখা করে দেশ ও জাতির কল্যাণে কাজ করার আহ্বাবান  জানান তিনি।

তিনি আরও বলেন,  এই বিদায় হলো উচ্চ শিক্ষা লাভের বিদায়।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহিলা মেম্বার সাবেকুন্নাহার, শিক্ষক নুরুল আমিনসহ অন্যান্য শিক্ষকগণ ।

এছাড়াও বিদায় শিক্ষার্থীদের মধ্যে থেকে ও বক্তব্য রাখেন অনেকে। অনুষ্ঠান শেষে বিদায় শিক্ষার্থীদের জন্য বিশেষ মোনাজাতের মাধ্যমে সৃষ্টিকর্তার নিকট দোয়া করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five + 1 =

আরও পড়ুন