বাঘাইছড়িতে দুই গ্রুপের সংঘর্ষে দুইজন নিহত

443234255

বাঘাইছড়ি প্রতিনিধি:
রাঙামাটি জেলার বাঘাইছড়ি উপজেলার দোসর নামক এলাকায় জেএসএস সন্তু ও জেএসএস সংস্কারপন্থিদের  গুলি বিনিময়ে দুইজন নিহত  হওয়ার খবর পাওয়া গেছে।উপজেলায় গোয়েন্দা সংস্থার মাধ্যমে খবরটি নিশ্চিত করা হয়। এলাকা দুর্গম হওয়ায় নিহতদের নাম জানা যায়নি। শনিবার সকালে দোসর বাজারে হঠাৎ করেই দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ বেধে যায়। উপজেলা নির্বাচনের পর থেকেই এই দুৃই গ্রুপের মধ্যে নিয়মিত সংঘর্ষ হওযার খবর পাওয়া যাচ্ছে। নির্বাচনে বিজয়ী জেএসএস সন্তু গ্রুপ যেমন এ এলাকার দখল নিশ্চিত করতে চাইছে, তেমনি সংস্কারপন্থীরা দখল বজায় রাখতে মরিয়া। তবে নির্বাচনে জয়লাভ করলেও জেএসএস এখন পর্যন্ত এলাকার দখল নিতে সক্ষম হয়নি।

এদিকে বাঘাইছড়ি থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম বলেন, তিনি  ঘটনা শুনেছেন তবে বিস্তারিত এর বেশী  কিছুই জানেন না। স্থানীয়রা জানায়, শনিবার ভোর থেকে দোশর বাজারে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি জেএসএস (সন্তু লারমা ) ও সংস্কারপন্থী হিসেবে পরিচিত জেএসএসের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে বন্দুকযুদ্ধে লিপ্ত হয়। এই ঘটনায় দুই জেএসএস দুই কর্মী নিহত হয়েছে বলে স্থানীয়রা নিশ্চিত করেন।

ঘটনাস্থল থেকে প্রায় সাড়ে অনেকটা দুরে অবস্থিত সারোয়াতলী ক্যাম্প থেকে বিজিবি’র একটি দল ঘটনাস্থলে মোতাযেন করা হয়েছে। এলাকায় টহল জোরদার করা হয়েছে। এলাকাবাসীরা জানান, নির্বাচনের পর থেকে দুই গ্রুপের আধিপত্য বিস্তারের দ্বন্দ্বে এলাকাবাসী আতঙ্কে দিন কাটাচ্ছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

2 Replies to “বাঘাইছড়িতে দুই গ্রুপের সংঘর্ষে দুইজন নিহত”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

11 − nine =

আরও পড়ুন