বান্দরবানের সুয়ালকে ঘরবাড়ি ভাংচুর ও লুটপাটের অভিযোগ

fec-image

বান্দরবানের মইশখালী পাড়ায় সন্ত্রাসী হামলায় ঘরবাড়ি ভাংচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। জেলা সদরের সুয়ালক ইউনিয়নের মইশখালী পাড়ার শফিকুর রহমান এবং তার ছেলেদের বিরুদ্ধে এই সন্ত্রাসী হামলার অভিযোগ উঠেছে।

প্রত্যক্ষদর্শী ও ক্ষতিগ্রস্ত অসিউর রহমান জানান, মঙ্গলবার (১৩ অক্টোবর) ভোররাতে মইশখালী পাড়াস্হ অসিউর রহমানের বাড়িতে দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে অর্তকিত হামলা চালান শফিকুর রহমান ও তার ছেলে ফরিদ, জাহাঙ্গীরসহ একদল স্বশস্ত্র সন্ত্রাসী। হামলার ঘটনার সময় স্হানীয় ইউপি সদস্য মোঃ সবুর হামলাকারীদের থামানোর চেষ্টা করেও ব্যর্থ হন।

এসময় তারা বসতবাড়িতে রক্ষিত নগদ টাকা, স্বর্ণলকার নিয়ে যায় এবং আসবাবপত্র ভাংচুর করে। ক্ষতিগ্রস্ত পরিবার আরো জানান, ৩১৪নং সুয়ালক মৌজার ৩নং হোল্ডিংয়ে অসিউর রহমানের নামে প্রায় ৩ একর জমি তৌজি ভুক্ত আছে। কিন্তু শফিকুর রহমান ও তার সন্ত্রাসী পুত্র জাহাঙ্গীর সন্ত্রাসী কায়দায় জমি দখল করার পাঁয়তারা করছে।

ইউপি সদস্য মোঃ সবুর জানান- হাজ্বি শফিক ও তার ছেলেদের নিষেধ করার পরও তারা ভাংচুর চালায়। এছাড়া মহেশখালী পাড়ার এলাকাবাসী জানান- শফিকুর রহমান অত্যন্ত খারাপ প্রকৃতির লোক এবং মামলাবাজ।

এসব সসন্ত্রাসীদের অত্যাচার থেকে রক্ষা পেতে আইন ‍শৃংখলা বাহিনীর সহযোগিতা কামনা করেছেন এলাকাবাসী।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ইউপি সদস্য, ঘরবাড়ি ভাংচুর, সন্ত্রাসী হামলা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 + 9 =

আরও পড়ুন