টেকনাফে দুর্বৃত্তের ছুরিকাঘাতে ইউপি সদস্য ও যুবদল নেতা গুরুতর আহত

fec-image

কক্সবাজারের টেকনাফের সাবরাং ইউনিয়ন পরিষদ ২ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ছিদ্দিক আহমদকে (৩৫) ছুরিকাঘাত করে গুরুতর আহত করেছে দুর্বৃত্তরা। সে উপজেলার সাবরাং ইউনিয়নের আলীর ডেইল গ্রামের বাসিন্দা মৃত খুইল্ল্যা মিয়ার ছেলে ও সাবরাং ইউনিয়ন পরিষদের ২ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য এবং টেকনাফ উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক।

রোববার (২৪ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে সাবরাং ইউনিয়নের বাহারছড়া মৎস্য ঘাট এলাকায় এ ঘটনা ঘটে ।

আহতের পরিবার সূত্র জানায়, টেকনাফ সদর ইউনিয়নের বড় হাবিরপাড়া শশুর বাড়ি থেকে মোটরসাইকেলযোগে বাড়িতে যাওয়ার সময় সাবরাং বাহারছড়া মৎস্য ঘাট এলাকায় মাছ কেনার জন্য অপেক্ষা করছিলেন ছিদ্দিক আহমদ। এসময় ছিদ্দিক আহমদকে একা পেয়ে দুর্বৃত্তরা এলোপাতারি ছুরিকাঘাত করে তার সঙ্গে থাকা নগদ ৫০ হাজার টাকা ও আট ভরি স্বর্ণালঙ্কার লুট করে। তার শোর-চিৎকার শুনে স্থানীয় লোকজন এগিয়ে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। আহত ইউপি সদস্যকে উদ্ধার করে স্থানীয় লোকজন টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ইমরান ইউসুফ বলেন, রাত সাড়ে ১০টার দিকে ধারালো অস্ত্রের আঘাতপ্রাপ্ত এক ব্যক্তিকে হাসপাতালে নিয়ে আসা হয়। তার ঘাড়, ডান হাতের বাহু ও কোমরে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ বলেন, দুর্বৃত্ত কর্তৃক একজন ইউপি সদস্যকে ছুরিকাঘাতে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশের একটি দল পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ইউপি সদস্য, ছুরিকাঘা, টেকনাফ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন