বান্দরবানে মাদকদ্রব্য সেবনকালে ছুরিকাঘাতে আহত ১

fec-image

বান্দরবানে নিষিদ্ধ মাদকদ্রব্য আখড়ায় গাঁজা সেবনকালে নেশাগ্রস্ত অবস্থায় দুই যুবকের বাকবিতন্ডার সময় এক যুবক ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছে। গুরুতর আহত আল আমিন পেশায় একজন রাজমিস্ত্রী। ঘটনাটি ১৭ মে পৌরসভার ৮নং ওয়ার্ডের সবুজবাগ এলাকায় ঘটেছে। সে ওই এলাকার মো. শহীদুলের ছেলে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে বান্দরবান পৌরসভার ৮নং ওয়ার্ডের সবুজবাগ এলাকায় কিছু যুবক পাহাড়ের চুঁড়ায় বসে প্রতিনিয়ত মদ, গাঁজাসহ নিষিদ্ধ মাদকদ্রব্য সেবন করে আসছিল। এ সময় ঐ স্থানে দুপুরে মদ ও গাঁজা সেবন করতে বসে মো. শাহীন, আল-আমিনসহ তার কিছু বন্ধু।

প্রত্যক্ষদর্শীরা জানান, মদ ও গাঁজা সেবনের এক পর্যায়ে নিজেদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে মো. শাহীন ছুরি দিয়ে আল-আমিন এর দেহের বিভিন্ন অংশে আঘাত করে। এতে ছুরির আঘাতে আল-আমিন এর শরীর থেকে প্রচুর রক্তক্ষরণ হলে সে ঘটনাস্থলে মাটিতে লুটিয়ে পড়ে। ঘটনাস্থল থেকে অন্যরা পালিয়ে গেলেও মো. শাহীনকে এলাকার লোকজন ধরে রেখে পুলিশের কাছে সোপর্দ করে।

এ সময় আহত অবস্থায় আল-আমিনকে পার্শ্ববর্তী বাসিন্দারা তাকে উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালের সংকটাপন্ন অবস্থায় জরুরী বিভাগে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

বান্দরবান সদর হাসপাতালের ডাক্তার মো. নাছির উদ্দিন জানান, আহত অবস্থায় আল-আমিনকে বান্দরবান সদর হাসপাতালের জরুরী বিভাগে আনা হয়েছিল তার দুই কাধেঁ ছুরির আঘাত রয়েছে এবং প্রচুর রক্তক্ষরণ হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম চৌধুরী জানান, ঘটনার সংবাদ পেয়ে পুলিশের একটি টিম সেখানে গিয়ে মো. শাহীন নামে এক যুবককে আটক করেছে এবং এই ঘটনায় জড়িত অন্যান্য আসামিদের আটকের চেষ্টা অব্যাহত রয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আহত, ছুরিকাঘাত, বান্দরবান
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × 2 =

আরও পড়ুন