বান্দরবানে সশস্ত্র সন্ত্রাসী কর্তৃক আওয়ামী লীগ নেতা অপহরণ

fec-image

বান্দরবানে এক আওয়ামী লীগ নেতা অপহরণের অভিযোগ পাওয়া গেছে। ২ জুলাই (বৃহস্পতিবার) বিকাল চারটায় একদল সশস্ত্র সন্ত্রাসী তাকে অপহরণ করে। তিনি বান্দরবান সদর উপজেলা ৫নং ওয়ার্ড ৩৩৬নং বালাঘাটা মৌজা হেডদ্রম পাড়ার লালমুন হল বমের ছেলে রুয়াল লুল থাং বম।

পরিবার সূত্রে জানা গেছে, অপহরণের পর তাকে গভীর জঙ্গলের দিকে নিয়ে যায় সন্ত্রাসীরা। তারা আরও জানান, বেশ কিছুদিন যাবত তাকে আওয়ামী লীগের রাজনীতি ত্যাগ করার জন্য হুমকি দিয়ে আসছিল সন্ত্রাসীরা। অন্যথায় তাকে মেরে ফেলার হুমকি দেওয়া হয়।

একাধিক সূত্র দাবি করেছে, রোয়াল লু থাং বম আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কাজে সহযোগিতা করে থাকতো। এছাড়া তিনি ইতোপূর্বে পিসিপির রাজনীতি ত্যাগ করে ক্ষমতাসীন দলের স্থানীয় ওয়ার্ডে রাজনীতি শুরু করেন। এই কারণে জেএসএস এর সন্ত্রাসীরা তাকে অপহরণ করেছে এবং তাকে প্রাণে বাঁচিয়ে রাখা নিয়েও সংশয় প্রকাশ করেছেন সূত্রটি।

অপহরণের বিষয়ে বান্দরবান সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলামের সাথে কথা বললে তিনি জানান এ বিষয়ে আমাদের এখনো কেউ মৌখিক ও লিখিত অভিযোগ দেয়নি। তবে যদি কেউ লিখিত বা মৌখিকভাবে অভিযোগ করে আমরা অবশ্যই বিষয়টি তদন্তপূর্বক প্রশাসনিক ব্যবস্থা গ্রহণ করব।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অপহরণ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fifteen − nine =

আরও পড়ুন