বিআইজেএফ এর সদস্য প্রীতি সম্মিলন

fec-image

তথ্য ও যোগাযোগপ্রযুক্তি সাংবাদিকদের সংগঠন বাংলাদেশ আইসিটি জার্নালিস্ট ফোরামের (বিআইজেএফ) এর উদ্যোগে ‘ডে-আউট’ আয়োজন যেন পরিণত হয়েছিল ইন্ড্রাস্ট্রির মিলনমেলায়। তথ্যপ্রযুক্তি খাতের সব সংগঠনের অংশগ্রহণে আনন্দঘন দিন উপভোগ করেছেন অতিথি ও সদস্যরা।

ঢাকার অদূরে শুক্রবার পূর্বাঞ্চলে ‘সি শেল রিসোর্টে’র কাঁঠাল বাগানে অনুষ্ঠিত হয় সারাদিনের আয়োজন। আয়োজনে সংগঠনের সদস্যরা ছাড়াও তাদের পরিবার ও দেশের তথ্যপ্রযুক্তি খাতে কর্মরত জ্যেষ্ঠ পেশাজীবীরা অংশ নিয়েছেন।

বিআইজেএফ সদস্যদের স্ত্রী, অতিথি ও সন্তানদের জন্য ছিল বিভিন্ন খেলার আয়োজন। সবার আগ্রহের কেন্দ্রে ছিল ক্রিকেট খেলা। শিশুদের গেম, দৌঁড় ছাড়াও নারীদের জন্য আলাদা খেলার আয়োজন ছিল। সবশেষে বিআইজেএফ সদস্যদের জন্য ছিল আকর্ষণীয় র‌্যাফেল ড্র।

বিআইজেএফ ‘ডে-আউট’ আয়োজনে পৃষ্ঠপোষকতা করেছে ভিভো, অপো, শাওমি, ট্রানসান বাংলাদেশ, টেকনো, আইটেল, ইনফিনিক্স, ওয়ালটন মোবাইল, রিয়েলমি, সিম্ফনি, ডেল টেকনোলজিস, স্কাইটেক, রেডিসন ডিজিটাল টেকনোলজিস, ফুডপান্ডা, ক্রিয়েটিভ আইটি ইনস্টিটিউট, ইউওয়াই ল্যাব, মাস্টহেড পিআর, টপ অব মাইন্ড, ডিভাইন আইটি, গ্লোবাল ব্র্যান্ড, স্মার্ট টেকনোলজিস বিডি, ফোরথট পিআর, ইনফো পাওয়ার, ব্যাকপেজ পিআর, বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম, ফিফোটেক, প্রাইডসিস আইটি, মেট্রোনেট, ইউএস বাংলা, ড্যাফোডিল ইউনিভার্সিটি, ইশিখন.কম, প্রিয়শপ, এয়ার অ্যাস্ট্রা, মিডিয়া কোয়েস্ট, পেপার ফ্লাই, দারাজ, ডটলাইনস, গ্রীন লাইন ও কো-প্রোপার্টি।

সদস্য সম্মিলনে সাংগঠনিক পৃষ্ঠপোষকতা করেছে বাক্কো, আইএসপিএবি, বেসিস, বিসিএস, ওমেন অ্যান্ড ই-কমার্স, বাংলাদেশ ওমেন ইন টেকনোলজি (বিডব্লিইউআইটি) ও ইক্যাব।

উপস্থিত পৃষ্ঠপোষকদের কাছে তুলে দেওয়া হয় সংগঠনের শুভেচ্ছা স্মারক। আমন্ত্রিত অতিথিরা মঞ্চে বক্তব্য দিয়ে বিআইজেএফ’র ডে-আউট আয়োজনকে শুভেচ্ছা জানান। সংগঠনের সঙ্গে নিজেদের কাজের অভিজ্ঞতাও বিনিময় করে সদস্যদের উৎসাহ প্রদান করেন।

সাধারণ সম্পাদক ও বিআইজেএফ ‘ডে-আউট’ আহবায়ক সাব্বিন হাসান জানালেন, করোনায় কঠিন সময় অতিবাহিত করেছি আমরা সবাই। তাই ইন্ডাস্ট্রি ও সংগঠনের সদস্যদের জন্য দিনব্যাপী আয়োজনের উদ্দেশ্যই ছিল সবার সঙ্গে আবারও কাজের পরিবেশে মেলবন্ধন হওয়া। পৃষ্ঠপোষকদের প্রতি কৃতজ্ঞ। তাদের উৎসাহ ও সমর্থন সংগঠনের ভবিষ্যতের জন্য অনুপ্রেরণা হয়ে থাকবে।

সভাপতি নাজনীন নাহার সমাপনি বক্তব্যে বললেন, আয়োজন যেমনই হোক তার পেছনে বহুজনের অক্লান্ত পরিশ্রম জড়িত। আয়োজনের সব পৃষ্ঠপোষকদের বিশেষভাবে ধন্যবাদ জানাচ্ছি। কারণ তাদের অকুণ্ঠ সহযোগিতা না হলে আয়োজন কখনই পরিপূর্ণ হতো না। আবারও নতুন কোনো উদ্যোগে সবার সঙ্গে দেখা হবে।

অনুষ্ঠানের কাযনির্বাহী সদস্য হিসেবে উপস্থিত ছিলেন সহসভাপতি ভূঁইয়া ইনাম লেনিন, যুগ্ম সাধারণ সম্পাদক সাজেদুর রহমান, সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম আরমান, কোষাধ্যক্ষ সাইফুল ইসলাম শান্ত, প্রচার ও প্রকাশনা সম্পাদক আসাদুজ্জামান লিমন এবং নির্বাহী সদস্য ইমদাদুল হক ও এনামুল হক।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: প্রীতি সম্মিলন, বিআইজেএফ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন