বিদায় বেলায়ও ইউপি সদস্যকে শপথ বাক্য পাঠ করে গেলেন ইউএনও তাবরীজ

fec-image

নির্বাচন কমিশনের ঘোষিত তপসিল মতে তৃতীয় ধাপে চকরিয়া উপজেলার পূর্ব বড় ভেওলা ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়। উক্ত নির্বাচনে কারাগারে থেকে বিপুল ভোটের ব্যবধানে পূর্ব বড় ভেওলা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড থেকে মেম্বার নির্বাচিত হয়েছেন সাবেক জনপ্রিয় মেম্বার উসমান গনি। তিনি সম্প্রতি সময়ে আইনী লড়াইয়ের মাধ্যমে কারাগার থেকে মুক্তি পেয়েছে।

রবিবার (৯ জানুয়ারি) দুপুরে চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে নির্বাচিত ইউপি সদস্যের এই শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়। চকরিয়া থেকে সদ্য পদোন্নতিপ্রাপ্ত (ইউএনও) সৈয়দ শামসুল তাবরীজ এর শেষ কর্মদিবস ও বিদায় বেলায় পূর্ব বড় ভেওলার ৬ নম্বর ওয়ার্ডের নব-নির্বাচিত মেম্বার উসমান গনিকে তিনি শপথ বাক্য পাঠ করান।

শপথ গ্রহণের পরে নবনির্বাচিত ইউপি সদস্য সৈয়দ শামসুল তাবরীজকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান। শপথ গ্রহণ অনুষ্ঠানের সময় উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সাংবাদিকসহ বিশিষ্ঠ ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শপথ নেয়া ইউপি সদস্য উসমান গনি এক প্রতিক্রিয়ায় বলেন, কারাগারে থাকাবস্থায় আমার অনুপস্থিতিতে যারা ভোট দিয়ে পূর্ব বড় ভেওলার মেম্বার হিসেবে মানুষের সেবা করার সুযোগ দিয়েছেন তার জন্য আমার এলাকার সর্বস্তরের জনসাধারণের প্রতি আন্তরিক ভাবে কৃতজ্ঞতা জানাচ্ছি।পাশাপাশি মহান রাব্বুল আলামিনের কাছে শোকরিয়া জ্ঞাপন করি এই জন্য যে, ইউএনও’র বিদায় বেলার মুহুর্তে এসে মেম্বার হিসেবে তার কাছে শপথ গ্রহণ করতে পেরে। পরিশেষে আমি এলাকার সবার কাছে আন্তরিক ভাবে দোয়া কামনা করছি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

19 − 2 =

আরও পড়ুন