বড়থলী ইউপি নির্বাচনে প্রতীক বরাদ্দ

fec-image

রাঙামাটির বিলাইছড়ি উপজেলার বড়থলী ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। মঙ্গলবার (২৪ নভেম্বর) বিকেলে এমন তথ্য নিশ্চিত করেছেন বিলাইছড়ি নির্বাচন অফিসের অফিস সহকারি আবর্তন চাকমা।

তিনি আরও বলেন, উক্ত নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের প্রার্থী সত্য চন্দ্র ত্রিপুরা নৌকা এবং বর্তমান চেয়ারম্যান স্বতন্ত্র প্রার্থী আতুমং মারমা আনারস প্রতীক পেয়েছেন। সংরক্ষিত এবং সাধারণ সদস্যদের মাঝেও প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে বলে যোগ করেন তিনি।

তিনি আরও বলেন, ২৩ নভেম্বর প্রত্যাহারের শেষ দিনে চেয়ারম্যান পদে দু’জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে একজন এবং সাধারণ সদস্য পদে একজনসহ মোট চার প্রতিদ্বন্ধি প্রার্থী নিজেদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন।

আগামী ১০ ডিসেম্বর বড়থলী ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে। এর আগে ইউনিয়নটির ৩নম্বর ওয়ার্ডে কোন প্রতিদ্বন্ধি না থাকায় উক্যাং মং মারমা নামে এক ইউপি সদস্য বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

বড়থলী ইউনিয়নের মোট ভোটার সংখ্যা ২০১৬। এর মধ্যে পুরুষ ভোটার ১০১৫ জন ও নারী ভোটার ১০০১ জন।

বড়থলীর নয়টি ভোট কেন্দ্রে ব্যালট পেপারে ভোট হবে। উপজেলা নির্বাচন কর্মকর্তা আমিনুল ইসলাম রিটার্নিং কর্মকর্তার দায়িত্ব পালন করবেন। বিলাইছড়ি উপজেলার নবগঠিত ৪ নম্বর বড়থলী ইউনিয়ন পরিষদের প্রথম নির্বাচন ২০১৫ সালের ২৬ আগস্ট অনুষ্ঠিত হয়েছিল।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: নির্বাচন, বড়থলি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন