ভাইবোনছড়ার চন্দনসা ত্রিপুরা বরগুনার আমতলীতে ভুয়া এসআই

fec-image

পানছড়ির সীমান্তবর্তী খাগড়াছড়ি সদর উপজেলার ভাইবোনছড়া ইউপির বড়রাইতৈসা পাড়া গ্রামের শুভরঞ্জন ত্রিপুরার ছেলে চন্দনসা ত্রিপুরা। বিগত দুই বছর ধরে সে পায়রা তাপ বিদ্যুৎ কেন্দ্রে শ্রমিকের কাজ করতো। বিদ্যুৎ কেন্দ্র থেকে গত জুন মাসে একটি ওয়াকিটকি চুরি করে সে বনে যায় পুলিশের এসআই।

যেখানে-সেখানে নিজেকে পুলিশের এসআই পরিচয় দিয়ে সে প্রতারনা করে আসছিল বলে আমতলি থানা সূত্রে জানা যায়। অবশেষে ১৬ অক্টোবর রাতে আমতলি পৌর শহরের হোটেল ডিলাক্সের সামনে থেকে তাকে আটক করে পুলিশ।

আমতলী থানার অফিসার ইনচার্জ শাহ আলম হাওলাদারের সাথে মোবাইলে কথা হলে তিনি এই প্রতিবেদককে ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিজেকে পুলিশের পরিচয় দিয়ে রিকসা চালক সিদ্দিকুর রহমানের সাথে বিভ্রান্তিমুলক কথা বললে সিদ্দিকুর থানাকে অবগত করে। পরে সাব ইন্সপেক্টর মহিউদ্দিনের নেতৃত্ব পুলিশের একটি দল অভিযান চালিয়ে একটি ওয়াকিটকিসহ তাকে আটক করে। সে নিজেকে প্রথমে ওসমান গনি পরিচয় দিলেও পরে খাগড়াছড়ি সদর উপজেলার ভাইবোনছড়ার বড়রাইতৈসা পাড়া গ্রামের শুভরঞ্জন ত্রিপুরার ছেলে চন্দনসা ত্রিপুরা বলে পুলিশ নিশ্চিত হয়।

বড়রাইতৈসা পাড়া এলাকার ইউপি সদস্য শান্তিময় চাকমা জানান, সে দীর্ঘদিন এলাকায় নাই। তবে ধর্মান্তরিত হয়ে মুসলিম ধর্ম গ্রহন করেছে শুনেছি। আমতলী থানার অফিসার ইনচার্জ জানায়, এ ব্যাপারে আমতলী থানায় একটি প্রতারণা মামলা দিয়ে কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 + 3 =

আরও পড়ুন