মহালছড়িতে ইউপিডিএফ’র (গণতান্ত্রিক) শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

fec-image

খাগড়াছড়ির মহালছড়িতে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) গণতান্ত্রিকপন্থী আঞ্চলিক রাজনৈতিক সংগঠনের পক্ষ থেকে পাহাড়ি ও বাঙ্গালী সম্প্রদায়ের দুস্থ, গরীব শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

সোমবার (২৮ ডিসেম্বর) সকাল ১১টায় মহালছড়ির ব্রিজ পাড়াতে এ কম্বল বিতরণ করা হয়। এ সময় ইউপিডিএফ’র মহালছড়ি উপজেলা ইউনিট পরিচালক ইতু চাকমা ও এমএন মারমাপন্থী জেএসএস’র খাগড়াছড়ি জেলা কমিটির সহ সাধারণ সম্পাদক প্রিয় কুমার চাকমা, মহালছড়ি উপজেলা কমিটির সভাপতি নীল রঞ্জন চাকমা, সহ সভাপতি সঞ্জীবন চাকমা (সমর), সাধারণ সম্পাদক সন্তোষময় চাকমাসহ স্থানীয় গান্যমান্য ও ইউপি সদস্যগণ উপস্থিত ছিলেন।

কম্বল বিতরণ অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্যে মহালছড়ি ইউনিট পরিচালক ইতু চাকমা বলেন, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে গণতান্ত্রিক ইউপিডিএফ’র জন্ম হয়। ইউপিডিএফ জন্মলগ্ন থেকেই গণতান্ত্রিক পন্থায় আন্দোলন চালিয়ে যাচ্ছে। প্রসিত গ্রুপের ইউপিডিএফ এর অন্যায়, অত্যাচার, সন্ত্রাসী কার্যকলাপ গণতান্ত্রিক ইউপিডিএফ কখনোই বরদাশত করবেনা।

হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, সাধারণ জনগণকে সাথে নিয়ে যেভাবেই হোক প্রতিহত করবে। তিনি সবশেষে গণতান্ত্রিক ইউপিডিএফ’র প্রতি আস্থা রেখে সকলকে সহযোগিতা করার আহবান জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

thirteen − seven =

আরও পড়ুন