মহালছড়ি জোন কাপ ফুটবল টুর্নামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান

fec-image

বৃহস্পতিবার (২ জুন) দুপুর ৩টায় মহালছড়িস্থ এপিবিএন আইডিয়াল স্কুল এন্ড কলেজ মাঠে অনুষ্ঠিত চূড়ান্ত পর্বের খেলার শুভ উদ্বোধন করেন মহালছড়ি সেনা জোনের সম্মানিত জোন কমান্ডার লে. কর্নেল মোহাম্মদ আরাফাত হোসেন, পিএসসি।

এ সময় মহালছড়ি জোনের উপ-অধিনায়ক মেজর আবু ফয়সাল তুষার, পিএসসি, মহালছড়ি উপজেলা চেয়ারম্যান জনাব বিমল কান্তি চাকমা, উপজেলা ভাইস চেয়ারম্যান জনাব মো. জসীম উদ্দিন, সকল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও মেম্বারগণ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়াও মাঠের চারপাশে হাজারো দর্শক উপস্থিত ছিলেন।

গত ১৬ মে শুরু হওয়া এই টুর্নামেন্টে উপজেলার বিভিন্ন ইউনিয়নের ০৮ টি দল অংশগ্রহণ করে। চূড়ান্ত পর্বের খেলায় টিলাপাড়া একাদশ অনির্বাণ স্পোর্টিং ক্লাবকে ৪-১ গোলে টিলাপাড়া একাদশকে পরাজিত করে জোন কাপ ফুটবল টুর্নামেন্টের চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন ।

খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের খেলোয়াড়দের হাতে ট্রফি ও ব্যক্তিগত পুরস্কার এবং প্রাইজ মানি তুলে দেন মহালছড়ি জোনের জোন কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ আরাফাত হোসেন, পিএসসি।

এ সময় খেলোয়াড় ও দর্শকদের উদ্দেশ্যে জোন কমান্ডার বলেন, পাহাড়ে আমাদের স্লোগান শান্তি সম্প্রীতি উন্নয়ন, আমরা খেলাধুলার মাধ্যমে এই সম্প্রীতি সবার মধ্যে ছড়িয়ে দিতে চাই। খেলাধুলার মাধ্যমে একে অপরের সাথে পারস্পরিক সম্পর্ক , আন্তরিকতা ,শ্রদ্ধা বোধ তৈরি হয়। আমরা , দুর্গম পাহাড়ে চিকিৎসাসেবা সহ বিভিন্ন ধরনের খেলাধুলা,এই ধরনের টুর্নামেন্টের মাধ্যমে শান্তি সম্প্রীতি ও উন্নয়নকে আরো অনেক দূর এগিয়ে নিয়ে যেতে পারবো এই প্রত্যাশা রাখি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nineteen − 8 =

আরও পড়ুন