মহালছড়ি হতদরিদ্রদের মাঝে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের ত্রাণ বিতরণ

fec-image

করোনা মহামারি থেকে পরিত্রাণের জন্য গৃহবন্দী হতদরিদ্র মানুষের মাঝে  প্রয়োজনীয় খাদ্য-সামগ্রী বিতরণের অংশ হিসেবে খাগড়াছড়ি জেলার মহালছড়ি উপজেলায় হতদরিদ্র, দুঃস্থ ও করোনা প্রার্দুভাবে কর্মহীন হয়ে পড়া জনগোষ্ঠীর মাঝে প্রয়োজনীয় খাদ্য দ্রব্য বিতরণ করেছেন পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ

সোমবার (২০ এপ্রিল) বিকালে মহালছড়ি উপজেলার মাইসছড়ি, নুনছড়ি, গামারি ঢালা, মানিকছড়ি জয়সেনপাড়া, লেমুছড়ি, কাটিং টিলা, চোংড়াছড়ি, কালাপাহাড় ও হালছড়ি সদর এলাকাসহ বিভিন্ন এলাকার প্রায় দেড় শতাধিক পরিবারের মাঝে প্রয়োজনীয় খাদ্য-সামগ্রী বিতরণ করেন পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ নেতৃবৃন্দ।

পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ কেন্দ্রীয় চেয়ারম্যান আলকাছ আল মামুন ভূঁইয়া ও মহাসচিব আলমগীর কবির এর সার্বিক নির্দেশনায় ও সহযোগিতায় পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের উদ্যোগে খাগড়াছড়ি জেলায় চলমান ত্রাণ বিতরণের ৭তম ধাপে মহালছড়ি উপজেলায় বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনটির কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি অধ্যক্ষ মো. আবু তাহের, কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক (কাউন্সিলর)এস এম মাসুম রানা, কেন্দ্রীয় কমিটির অন্যতম নেতা মো. আসাদ উল্লাহ, নাগরিক পরিষদের নেতা শাহাদাত হোসেন, রবিউল হোসেন, নজরুল ইসলাম, সুমন আহমেদ।

এছাড়াও উপস্থিত ছিলেন, মো. নয়ন, আশরাফুল আলম রনি, কামরুল ইসলাম, রফিকুল ইসলাম, বেলাল হোসেন রনি,মেহেদী হাসান, মুজাহিদুল ইসলাম, মহালছড়ি উপজেলা নেতা মো. বেলাল হোসেন, মো. মাহবুব আলম, মো. শামীম হোসেন, রেজাউল প্রমুখ।

সর্বশেষ সকলের উদ্দেশ্যে করে কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক আবু তাহের বলেন, করোনা নামক মহামারী থেকে পরিত্রাণের জন্য সবাইকে সচেতন হতে হবে, বারবার সাবান দিয়ে হাত ধুতে হবে, পরিষ্কার-পরিচ্ছন্ন থাকতে হবে, অপ্রয়োজনে বাসা থেকে বাহির না হওয়ার জন্য আহ্বাবন জানান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস, পার্বত্য, মহালছড়ি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × four =

আরও পড়ুন