মহেশখালীর সোনাদিয়ায় সংঘর্ষে নারীসহ আহত ৩, অস্ত্রসহ আটক ২

fec-image

মহেশখালীর উপদ্বীপ সোনাদিয়ায় দুই গ্রুপের সংঘর্ষে নারীসহ তিনজন আহত হয়েছে। অস্ত্রসহ ২জনকে আটক করেছে পুলিশ। এছাড়াও আটককৃদের কাছ থেকে গুলি ও রাম দা উদ্ধার করেছে।

স্থানীয় সুত্রে জানা গেছে, সোনাদিয়া পশ্চিম পাড়ার সিরাজ মিয়ার পুত্র রফিক এবং দক্ষিন পাড়ার আলম গং এর মধ্যে র্দীঘদিনের বিরোধ চলে আসছিলো। এই বিরোধের জের ধরে সোমবার (২৮ অক্টোবর) সকাল সাড়ে ৯টায় রফিক গং উপর হামলা চালায় আলম গংরা। পরে স্থানীয়রা তাদের আটক করে রাখে এবং পুলিশের কাছে সোর্পদ করে।

আটককৃতরা হল গুরা মিয়া (৩০)। সে কুতুবজোমের চরপাড়া গ্রামের ইসহাক মিয়ার পুত্র। অপরজন আব্দুর শুক্কর (৪০)। সে সোনাদিয়া পশ্চিম পাড়ার মৃত আনোয়ার পাশার পুত্র।

পশ্চিম পাড়ার যুবক একরাম জানান, আহত রফিকের ভাই শফিক থেকে কিছু টাকা পাওনা ছিল মানবপাচারকারী সোনাদিয়ার আলম গংদের। উক্ত টাকা নিয়ে বেশ কিছুদিন ধরে উভয়ের মধ্য বাকবিতন্ডা চলে আসছিল।

সর্বশেষ ২৮ অক্টোবর সকাল সাড়ে ৯টায় সোনাদিয়া পশ্চিম পাড়ায় ভাড়াটে অস্ত্রধারী নিয়ে রফিকের উপর হামলা করে গুরুতর আহত করে। এ হামলায় রফিকসহ তার মা বুড়ি খাতুন(৫০) ভাই শফিক ও আহত হয়।

স্থানীয়রা আহত রফিককে প্রথমে কক্সবাজার পরে চমেক হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করেছে তার অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।

ঘটনার সত্যতা স্বীকার করে ওসি প্রভাষ চন্দ্র ধর জানান, ঘটনার বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। আটককৃতদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, আহত, পুলিশ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × five =

আরও পড়ুন