মাটিরাঙ্গায় ইয়াবাসহ যুবলীগ নেতা আটক

fec-image

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় ইয়াবাসহ মো. সোলায়মান বাদশা (৩৫) নামে এক যুবলীগ নেতাকে আটক করেছে নিরাপত্তা বাহিনী। এসময় তার কাছ থেকে ১২৫পিস ইয়াবা উদ্ধার করে নিরাপত্তাবাহিনী।

বুধবার (৮ সেপ্টেম্বর) রাতে মাটিরাঙ্গা পৌরসভার ২নং ওয়ার্ডের নবীনগর এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করে।

ইয়াবাসহ নিরাপত্তাবাহিনীর হাতে আটক মো. সোলায়মান বাদশা মাটিরাঙ্গা পৌরসভার ২নং ওয়ার্ডের নবীনগর এলাকার মৃত. আবদুল মজিদ লিডারের ছেলে। এবং মাটিরাঙ্গা উপজেলা যুবলীগের নেতা।

নিরাপত্তাবাহিনী সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে মো. সোলায়মান বাদশা ইয়াবা ব্যবসা করছে। ইয়াবা বিক্রির প্রস্তুতি চলছে এমন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নবীনগরে অভিযান চালায় নিরাপত্তাবাহিনী। এসময় ১২৫পিস ইয়াবাসহ তাকে আটক করে।

জিজ্ঞাসাবাদ শেষে মাদকদ্রব্য ইয়াবাসহ নিরাপত্তাবাহিনীর হাতে আটক সোলায়মান বাদশাকে মাটিরাঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলী বলেন, আটক ব্যক্তির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

অবৈধ মাদক ব্যবসায়ীরা প্রতিনিয়ত দেশের যুব সমাজকে ধ্বংস করছে মন্তব্য করে মাটিরাঙ্গা জোন অধিনায়ক লে. কর্নেল ওয়ালিদ মোহাম্মদ সাইফুল্যাহ বলেন, এসকল মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে নিরাপত্তাবাহিনীর অভিযান অব্যাহত থাকবে। মাদক ব্যবসায়ীদের কখনো ছাড় দেওয়া হবে না। এজন্য নিরাপত্তাবাহিনীর চলমান অভিযান আরো জোড়দার করা হয়েছে।

এদিকে মাদক কারবারি সোলায়মান বাদশার আটকের খবরে সন্তোষ প্রকাশ করে যুব সমাজকে ভয়াবহ মাদকের হাত থেকে বাঁচাতে এ ধরনের অভিযানকে সাধুবাদ জানিয়েছে এলাকার সচেতন জনগন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, ইয়াবাসহ, মাটিরাঙ্গায়
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

8 − six =

আরও পড়ুন