মাটিরাঙ্গায় বিজিবির গুলিতে নিহত পরিবারের পাশে দাঁড়ালেন উপজেলা পরিষদের চেয়ারম্যান

fec-image

পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে খাগড়াছড়ি মাটিরাঙ্গায় বিজিবির গুলিতে নিহত সাহাব উদ্দিন ও মফিজ মিয়ার পরিবারের পাশে দাঁড়িয়েছেন মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম।

বৃহস্পতিবার (১৩ মে) বিকেলের দিকে মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম বিজিবির গুলিতে নিহত হওয়া মাটিরাঙ্গা পৌরসভার গাজীনগর এলাকার মো. মফিজ মিয়া ও ইসলামপুর এলাকার মো. সাহাব মিয়ার বাড়িতে ছুটে যান।

এসময় তিনি তাদের খোঁজ খবর নেন এবং পরিবারের সদস্যদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। এসময় নিজেস্ব অর্থায়নে অভিভাবক হারানো পরিবারের মাঝে চাল, ডাল, আলু ও ভোজ্য তেল, সেমাই, চিনিসহ নগদ অর্থ তুলে দেন।

এ সময় মাটিরাঙ্গা উপজেলা বাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়ে মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম বলেন, করোনা মহামারীর প্রথম ঢেউ শুরুর পর থেকেই হতদরিদ্র ও দুস্থ মানুষের পাশে ছিলাম। ভবিষ্যতেও দুস্থ ও অসহায় মানুষের পাশে থাকার প্রত্যয়ের কথা জানান তিনি।

প্রসঙ্গত, গেল বছরের ৩ মার্চ নিজের বাগানের গাছ কাটাকে কেন্দ্র করে মাটিরাঙ্গার গাজিনগরে বিজিবি ও গ্রামবাসীর মধ্যে সংঘর্ষের ঘটনায় একই পরিবারের তিননসহ চার গ্রামবাসী নিহত হয়। এ ঘটনায় মারা যান বিজিবি সদস্য শাওন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twenty + 1 =

আরও পড়ুন