মাটিরাঙ্গায় সংঘঠিত ঘটনায় তদন্তের মাধ্যমে দোষীদের চিহিৃত করে বিচার করা হবে

fec-image

ইন্সপেক্টর জেনারেল অব বাংলাদেশ পুলিশ ড. মোহাম্মদ জাভেদ পাটোয়ারী পিবিএম (বার) বলেছেন, মাটিরাঙ্গায় সংঘঠিত ঘটনায় যে পক্ষই মামলা করুক না কেন সঠিক তদন্তের মাধ্যমে দোষীদের চিহিৃত করে বিচার করা হবে। এছাড়া ক্ষতিগ্রস্থ পক্ষও চাইলে মামলা করতে পারেন বলে জানান তিনি।

বৃহস্প্রতিবার (৫ মার্চ) সকালে নবনির্মিত খাগড়াছড়ি পুলিশ অফিসার্স মেস ভবনের ফলক উন্মোচন করে উদ্বোধন শেষে সাংবাদিকদের এ কথা বলেন।

তিনি আরো বলেন, পুলিশ সফলতার জঙ্গীবাদ নিমূলে কাজ করেছে। পুলিশের প্রতি জনগণের আস্থা আরো বেড়েছে।

এ সময় ডিআইজি চট্টগ্রাম খন্দকার গোলাম ফারুক, জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস, পুলিশ সুপার মোহাম্মদ আবদুল আজিজসহ পুলিশের উধর্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন

পরে ইন্সপেক্টর জেনারেল অব বাংলাদেশ পুলিশ ড. মোহাম্মদ জাভেদ পাটোয়ারী এপিবিএন এবং বিশেষায়িত ট্রেনিং সেন্টারের অস্ত্রগার ভবন, প্যারেড গ্রাউন্ডসহ বিভিন্ন স্থাপনার উদ্বোধন করেন।

এসময় ডিআইজি চট্টগ্রাম খন্দকার গোলাম ফারুক, এপিবিএন এবং বিশেষায়িত ট্রেনিং সেন্টারের কমান্ডেন্ট আওরঙ্গজেব মাহবুবসহ উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

ইন্সপেক্টর জেনারেল অব বাংলাদেশ পুলিশ ড. মোহাম্মদ জাভেদ পাটোয়ারী সাংবাদিকদের বলেন, বর্তমান সরকারের পরিকল্পিত উদ্যোগে বাংলাদেশ পুলিশের সক্ষমতা বৃদ্ধি করা হয়েছে। প্রতিটি পুলিশ সদস্য সুস্থ সমাজ বিনির্মানে কাজ করে যাচ্ছে।

মাদক, সন্ত্রাস নির্মূলে মাননীয় প্রধান মন্ত্রীর জিরো টলারেন্স নীতি অনুসরণ করে পুলিশ বিভাগের প্রতিটি সদস্য নিষ্ঠার সঙ্গে কাজ করে যাচ্ছে। পুলিশ হবে জনতার যে অঙ্গীকারে আমরা কাজ করছি, তা আরও বেশি জোরদার করা হবে।

পুলিশের সেবা সাধারণ মানুষের দোর গড়ায় পৌঁছে দেওয়ার জন্য পরিকল্পনা মাফিক কাজ করা হচ্ছে। প্রতিটি থানায় সার্ভিস ডেস্ক স্থাপনের নির্দেশনা দেয়া হয়েছে।

যেখানে মুক্তিযোদ্ধা, বয়স্ক, নারী এবং প্রতিবন্ধীদের জন্য আলাদা বিশেষ সেবা ব্যবস্থা রয়েছে। পুলিশের এই সেবা ও কল্যাণ মূলক কাজে আপনাদের সকলের সহযোগিতা প্রয়োজন। আমরা জনবান্ধব পুলিশ বাহিনী গড়ে তোলার মাধ্যমে আগামী মুজিব বর্ষে আধুনিক বাংলাদেশ গড়ার চলমান গতিধারাকে এগিয়ে নিতে চাই।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ডিআইজি, পুলিশ, মাটিরাঙ্গা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × three =

আরও পড়ুন