পুলিশের ভাবমূর্তি বৃদ্ধি করার তাগিদ দিলেন অতিরিক্ত ডিআইজি ফয়েজ

fec-image

পুলিশের ভাবমূর্তি বৃদ্ধি করার তাগিদ দিয়েছেন চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ আবুল ফয়েজ। বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) সকালে নিউ পুলিশ লাইন্সে (সুখীনীলগঞ্জ) রাঙামাটি পুলিশের আয়োজনে পুলিশের বিশেষ কল্যাণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

ডিআইজি ফয়েজ এ সময় সাধারণ মানুষের কাছে পুলিশের আস্থা অর্জন করতে ইতিবাচক ভূমিকা রাখার জন্য পুলিশের সকল সদস্যদের প্রতি উদাত্ত আহ্বান জানান ।

এদিকে পুলিশ সদস্যরাও উচ্চ পদস্থ কর্মকর্তাকে কাছে পেয়ে এর মধ্যে এ্যাম্বুলেন্স এবং লাশবাহী ফ্রিজিং গাড়ি পাওয়ার দাবি তুলেন। জবাবে তিনি তার উর্দ্ধতন মহলকে এ ব্যাপারে অবহিত করবেন বলে আশ্বস্থ করেন।

এর আগে অতিরিক্ত ডিআইজি নিউ পুলিশ লাইন্সে (সুখীনীলগঞ্জ) এ পৌছালে জেলা পুলিশের চৌকস দল ‘গার্ড অব অনার’ প্রদান করে।

অনুষ্ঠানে রাঙামাটি পুলিশ সুপার মো. আলমগীর কবিরের সভাপতিত্বে এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (কাপ্তাই সার্কেল) মোঃ জুনায়েত কাউছারসহ পুলিশের অন্যান্য কর্মকর্তা এবং সদস্যরা উপস্থিত ছিলেন।

সভাপতির বক্তব্যে পুলিশ সুপার মোঃ আলমগীর কবীর বলেন, রাঙামাটি জেলা পুলিশ সদস্যদের বেশী চাওয়া-পাওয়া নেই। পুলিশ সদস্যরা অল্পতে সন্তুষ্ট থাকে। পুলিশ সদস্যরা ডেঙ্গু বিষয়ে সচেতন থাকায় কেউ এ রোগে আক্রান্ত হয়নি বলে এসপি প্রশংসা করেন সকলের।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ডিআইজি, পুলিশ, লাশবাহী ফ্রিজিং গাড়ি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন