মাদক নয়, স্বাস্থ্যই হোক জীবনের প্রত্যাশা

fec-image

মাদক নয়, স্বাস্থ্যই হোক জীবনের প্রতাশ্যা। কারণ মাদক কাউকে সুখের মুক্তি দিতে পারে না। মাদকমুক্ত জীবন আনে শান্তি, সুখের ঠিকানার সন্ধ্যান প্রদান করে।

রোববার (২৬জানুয়ারী) দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে মাদকাশক্তি চিকিৎসা, সহায়তা ও পরামর্শ কেন্দ্র ‘দৃষ্টি’ নামক সংগঠনের আয়োজনে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তারা এসব কথা বলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, রাঙামাটি প্রেস ক্লাবের সভাপতি সাখাওয়াত হোসেন রুবেল।

চট্টগ্রাম ভিত্তিক এ সংগঠনটির নির্বাহী পরিচালক মঈনুদ্দীন এর সভাপতিত্বে এসময় সংগঠনটির কার্যকরী কমিটির সদস্য ইরফানুল হক তুহিন, ইরফান চৌধুরী শিমুল, জাহিদ হাসান প্লাবন, দৃপ্তী মাদকাশক্তি পুর্ণবাসন কেন্দ্রের পরিচালক নিজাম উদ্দীন, ফিউচার লাইফ এর পরিচালক মো. কাজল, ঢাকা ভিত্তিক সংগঠন রণি লাইফ কেয়ার এর পরিচালক মো. রণি এবং রাঙামাটির যুবনেতা আবু সাদাৎ মো. সায়েমসহ সংগঠনটির অন্যান্যরা বক্তৃতা করেন।

মানববন্ধনে সংগঠনটির প্রায় ১৫০ জনের মতো অংশ গ্রহণ করে। সংগঠনটির সংশ্লিষ্টরা বলেন, আমরা রাঙামাটি শহরে তিনদিন অবস্থান করবো। বনভোজনের পাশাপাশি আমরা যুব সমাজকে মাদক মুক্ত রাখতে শহরের গুরুত্বপূর্ণ স্থানে মাদকের কুফল সম্পর্কে প্রচার-প্রচারণা চালাবো।

সোমবার (২৭ জানুয়ারি) সন্ধ্যায় হোটলে তাজে মাদকের ভয়াবহতা নিয়ে একটি সেমিনার করা হবে। এতে রাঙামাটির যুব সমাজের বিভিন্ন নেতৃবৃন্দ এবং সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন বলে জানানো হয়।

মানববন্ধন শেষে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্র বের করা হয়। শোভাযাত্রাটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: মাদক, মানববন্ধন, র‌্যালি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × four =

আরও পড়ুন