রামগড়ে মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

fec-image

খাগড়াছড়ির রামগড়ে ৬টি মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামি মো. ইয়াছিনকে ২১ বছর পর গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) রাতে রামগড় থানার পুলিশ সাজাপ্রাপ্ত পলাতক আসামিকে খাগড়াছড়ি জেলার মানিকছড়ি থেকে গ্রেফতার করে।

পুলিশ জানায়, দীর্ঘ ২১ বছর পূর্বের মামলার একটি পরোয়ানাসহ দুটি জিআর সাজাপ্রাপ্ত ও ৪টি জিআর পরোয়ানাসহ ৬টি মাদক মামলার পরোয়ানাভুক্ত পলাতক আসামি মো. ইয়াছিনকে গ্রেফতার করা হয়। ইয়াছিন রামগড় পৌরসভার মহামুনি এলাকার আবু তাহেরের ছেলে।

ইয়াছিন রামগড় থানার জিআর-৬৬/২০১৭(টিআর-১৮/২০১৭), ধারা-১৯৯০ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯ (১) টেবিল ৯ (ক) এর সাজা এক বছরের সশ্রম কারাদণ্ড এবং পাঁচ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরো দুই মাসের বিনাশ্রম কারাদণ্ডে দণ্ডিত, জিআর-৪৪৭/২০১৮, ধারা-১৯৯০ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯(১) টেবিল ৯ (ক) এর সাজা ০১ বছর ৬ মাসের সশ্রম কারাদণ্ড এবং দুই হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরো এক মাসের বিনাশ্রম কারাদণ্ডে দণ্ডিত আসামি।

এছাড়া, জিআর-২৯৭/২০০২, এসটি-২৮/২০০৩, ধারা-১৯৭৪ সনের বিশেষ ক্ষমতা আইনের ২৫-বি এর পরোয়ানাভুক্ত, বিশেষ ট্রাইব্যুনাল-৯২/২০১৫, ভূজপুর-০৪ (০৮) ২০১৪ (প্রসেস নং-২১৫/২১) ধারা-সনের বিশেষ ক্ষমতা আইনের ২৫-বি এর পরোয়ানাভুক্ত, বিশেষ ট্রাইব্যুনাল-৯২/২০১৫, ভূজপুর-০৪(০৮)২০১৪(প্রসেস নং-২৩৫/২১) ধারা- সনের বিশেষ ক্ষমতা আইনের ২৫-বি এর পরোয়ানাভুক্ত এবং জিআর-৩৩৬/২০১৭, এসটি-১৫৮/২০১৭, ধারা-১৯৯০ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯(১) টেবিল ৯ (ক) এর পরোয়ানাভুক্ত পলাতক আসামি।

পুলিশ জানায়, সাজাপ্রাপ্ত পরোয়ানাভুক্ত আসামি মো. ইয়াছিনকে তথ্যপ্রযুক্তি ব্যবহার করে মানিকছড়িতে তার বড় মেয়ের শ্বশুর বাড়ির হতে বৃহস্পতিবার রাতে গ্রেফতার করা হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি, মাদক
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন