সভাপতি আতিউল, সম্পাদক মান্নান

মানিকছড়ি উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি পুনর্গঠন

fec-image

মানিকছড়ি উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি(দুপ্রক)পুনর্গঠন করা হয়েছে। এতে সভাপতি পদে ৩য় বারের মতো মো. আতিউল ইসলাম ও সাধারণ সম্পাদক পদে ৫ম বারের মতো আবদুল মান্নান’কে রেখে ৯ সদস্য বিশিষ্ট কমিটি পুনর্গঠন করা হয়েছে।

দুপ্রক সূত্রে জানা গেছে, দুর্নীতি দমক কমিশন আইন ২০০৪ এর ১৭(ছ) ধারায় নির্ধারিত কার্যাবরী সম্পাদনের জন্য ধারা ১৭(ট) এর বিধান অনুযায়ী দুর্নীতি প্রতিরোধের উদ্দেশ্যে সততা ও নিষ্ঠাবোধ সৃষ্টি করা এবং দুর্নীতির বিরুদ্ধে গণসচেতনতা গড়ে তোলার লক্ষ্যে মনোনীত ব্যক্তিবর্গের সমন্বয়ে মানিকছড়ি উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি ৫ম বারের মতো পুনর্গঠন করা হয়।

উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির ৯ সদস্য বিশিষ্ঠ পদে সভাপতি হিসেবে ৩য় বারের মতো মনোনীত হয়েছেন তিনটহরী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আতিউল ইসলাম। সাধারণ সম্পাদক পদে ৫ম বারের মতো মনোনীত হয়েছেন উপজেলা প্রেস ক্লাব ও শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক এবং তিনটহরী উচ্চ বিদ্যালয়ের সহকারী গ্রন্থাগারিক বিশিষ্ট সংগঠক, সাংবাদিক আবদুল মান্নান।

সহ-সভাপতি পদে দক্ষিণ চেঙ্গুছড়া নেছারিয়া ইসলামীয়া দাখিল মাদরাসার সুপার মো. বেলাল উদ্দীন, উপজেলা গ্রাম ডাক্তার কল্যাণ সোসাইটির সভাপতি অমর কান্তি দত্ত।

সদস্য পদে বড়ডলু উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. বশির আহাম্মদ, তিনটহরী এলাকার বিশিষ্ঠ ব্যবসায়ী সাথোয়াই অং মারমা, সংবাদকর্মী মো. ইসমাইল হোসেন, মানিকছড়ি বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক জেয়াপ্রু মারমা ও গিরিকলি কিন্ডারগার্টেন এন্ড পাবলিক স্কুলের সহকারী শিক্ষক চেচে মারমা প্রমুখ।

উক্ত কমিটি ৩১ জুলাই ২০২০ থেকে পরবর্তী ৩ বছর (৩০ জুলাই ২০২৩) দায়িত্ব পালন করবেন। দুর্নীতি দমন কমিশন, পরিচালক মো. মাহমুদ হাসান গত ১৪ জুলাই স্বাক্ষরিত পত্রে উক্ত কমিটি পুনর্গঠনের বিষয়টি নিশ্চিত করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × 1 =

আরও পড়ুন