মানিকছড়ি যুবলীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত

fec-image

বাংলাদেশ আওয়ামী যুবলীগ মানিকছড়ি উপজেলা শাখার ত্রি-বার্ষিক কাউন্সিলে যুবলীগের সহ-সভাপতি ও সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক মো. সামায়উন ফারাজী সামুকে সভাপতি, যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব মো. জাহাঙ্গীর আলমকে সাধারণ সম্পাদক, ছাত্রলীগ সাধারণ সম্পদক মোস্তফা কামালকে যুগ্ন সাধারণ ও যুবলীগ নেতা মো শহীদুল ইসলামকে সাংগঠনিক সম্পাদক ঘোষণা করা হয়েছে।

যুবলীগ সাধারণ সম্পাদক মো. জাহেদুল আলম মাসুদ এর সঞ্চালনায় এবং যুবলীগ সভাপতি ও ভাইস চেয়ারম্যান মো. তাজুল ইসলাম বাবুল এর সভাপতিত্বে অনুষ্টিত সভায় প্রধান অতিথি ছিলেন, ২৯৮ নং খাগড়াছড়ির সাংসদ ও পার্বত্য চট্টগ্রাম উপজাতী শরণার্থী বিষয়ক টাক্সফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা

জেলা যুবলীগ সভাপতি যতন কুমার ত্রিপুরা সম্মেলনের উদ্বোধন করেন। আরও উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগ সভাপতি মো. জয়নাল আবেদীন, জেলা পরিষদ সদস্য ও সাবেক উপজেলা চেয়ারম্যান এম.এ.জব্বার, সাবেক উপজেলা চেয়ারম্যান এম.এ. রাজ্জাক, ম্রগ্য মারমা, জেলা যুবলীগ সাধারণ সম্পাদক কে.এম.ইসমাইল হোসেন, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দীন, সাংগঠনিক সম্পাদক মো. রফিকুল ইসলাম, ছাত্রলীগ সভাপতি মো. আলমগীর হোসেনসহ সকল ইউনিটের যুবলীগ ও ছাত্রলীগ এবং আওয়ামী লীগের নির্বাচিত নেতাকর্মী।

সম্মেলনের শুরুতে অতিথিদ্বয় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং শান্তির প্রতীক পায়রা উড়িয়ে কর্মসূচি শুরু করেন।

অনুষ্ঠানের প্রধান অতিথি খাগড়াছড়ির সাংসদ ও পার্বত্য চট্টগ্রাম উপজাতি শরণার্থী বিষয়ক টাক্সফোর্সের চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেন, জাতির পিতা বিশ্ব নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া আওয়ামী লীগ কিংবা এর অঙ্গ সংগঠনে ‘হাইব্রিড নেতার’ ঠাই নেই। আওয়ামী আদর্শে আদর্শিত ও দেশপ্রেমিক জনতার পদভারে আজ আমরা এগিয়ে যেতে চাই। আমাদের এই গণজোয়ারকে বাধাগ্রস্থ ও বির্তকিত করতে কিছু হাইব্রিড নেতা আমাদের দলে এসে দেশ ও সমাজ বিরোধী কাজে জড়িয়ে পড়ছে। তাই বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা এখন তাদের বিরুদ্ধে শুদ্ধি অভিযানে নেমেছেন। আমরা চাই যুবলীগ হাইব্রিড মুক্ত থেকে দেশ পরিচালনায় আওয়ামী লীগের সহযোগী হয়ে নতুন রুপে এগিয়ে আসবে।

সভাপতির বক্তব্যে সভার সমাপ্তি হলে ঘোষিত কমিটির নবনির্বাচিত নেতাদের নিয়ে একটি বিশাল আনন্দ মিছিল মানিকছড়ির বিভিন্ন সড়ক প্রদক্ষিণ হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ, যুবলীগ, সম্মেলন
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × three =

আরও পড়ুন