রাঙামাটিতে বাস উল্টে ১৬ জন আহত

fec-image

রাঙামাটি শহরের প্রবেশ মুখ এলাকায় পরিবহন বাস উল্টে গিয়ে ১৬ জন যাত্রী আহত হয়েছেন। শুক্রবার সকাল সাড়ে ১১টার দিকে মানিকছড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

আহত ব্যক্তিদের মধ্যে তৌকি ওসমান (২৭) এবং মো. জাবেদ (৩০) রাঙামাটি সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। বাকীরা প্রাথমিক চিকিৎসা শেষে চলে গেছেন বলে হাসপাতাল সূত্রে জানানো হয়। দুর্ঘটনায় কবলিত বাসটি হলো-চট্টমেট্রো জ-১১০১৩৫

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, চট্টগ্রাম থেকে রাঙামাটি অভিমুখে যাত্রা করা একটি পরিবহন বাস রাঙামাটি শহরের প্রবেশ মুখে পৌছার সময় গতি নিয়ন্ত্রণ করতে না পেরে গাড়ির চালক জানালা দিয়ে লাফিয়ে পড়লে বাসটি উল্টে গিয়ে শিকার হয়। স্থানীয় এবং প্রশাসনের ব্যক্তিরা আহতদের উদ্ধার করে রাঙামাটি সদর হাসপাতালে প্রেরণ করেন।

দুর্ঘটনা থেকে বেঁচে যাওয়া সৌমেন চৌধুরী মো. এবং মো. নাহিম বলেন, আমাদের ‘নাক্সটিস এ্যানোনিমাস’ নামের একটি স্বেচ্ছাসেবক টিম রয়েছে। সমাজে মাদকের কুফলতা সম্পর্কে সচেতন করা হলো আমাদের কাজ। আমরা এ সচেতনতামূলক কাজটি করার জন্য ৪১জনের একটি দল রাঙামাটিতে কাজ করার উদ্দেশ্যে বাসযোগে চট্টগ্রাম থেকে রওনা করেছিলাম। কিন্তু রাঙামাটি শহরের প্রবেশ মুখে আমাদের বহন করা বাসটি দুর্ঘটনায় কবলিত হয়।

রাঙামাটি সদর হাসপাতালের কর্তব্যরত (আবাসিক) চিকিৎসক ডা: শওকত হোসেন বলেন, ১৬ জন আহত হলেও বর্তমানে দু’জন চিকিৎসাধীন রয়েছেন। বাকীরা প্রাথমিক চিকিৎসা শেষে চলে গেছেন।

রাঙামাটি কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল হক রণি ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পরিবহন বাসটিকে আটক করা হয়েছে। চালক বর্তমানে পলাতক রয়েছে। বাসটির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আহত, বাস উল্টে, রাঙামাটিতে
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × five =

আরও পড়ুন