উপজেলা পরিষদ নির্বাচন:

রাঙামাটির ৩ উপজেলায় বিজয়ী যারা

fec-image

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত আজ রাঙামাটির তিনটি উপজেলা কাপ্তাই, রাজস্থলী ও বিলাইছড়ি উপজেলায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। বেসরকারী ফলাফলে রাজস্থলী উপজেলায় চেয়ারম্যান পদে ফের বিজয়ী হয়েছেন উবাচ মারমা। তিনি আনারস প্রতীক নিয়ে পেয়েছেন ৭ হাজার ৭৫ ভোট। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী রিয়াজ উদ্দিন রানা দোয়াত-কলম প্রতীক নিয়ে পেয়েছেন ২ হাজার ১৮ ভোট।

কাপ্তাই উপজেলায় চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন নাছির উদ্দিন। তিনি দোয়াত-কলম প্রতীক নিয়ে পেয়েছেন সাত হাজার ৩৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবী আনারস প্রতীক নিয়ে পেয়েছেন ৬ হাজার ৯৭৩ ভোট।

বিলাইছড়ি উপজেলায় চেয়ারম্যান পদে ফের বিজয়ী হয়েছেন বীরোত্তম তঞ্চঙ্গ্যা। তিনি দোয়াত কলম প্রতীক নিয়ে পেয়েছেন ৬ হাজার ৭০৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী অভিলাষ তঞ্চঙ্গ্যা আনারস প্রতীক নিয়ে পেয়েছেন ৪ হাজার ৮৩০ ভোট।

এদিকে সকাল থেকে তিন উপজেলায় শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। কোথাও কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

তিন উপজেলা মিলে চেয়ারম্যান পদে ৬ জন, ভাইস চেয়ারম্যান পদে ৯ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন। তবে রাজস্থলী উপজেলায় পুরুষ ভাইস চেয়ারম্যান এবং মহিলা ভাইস চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ায় ওই পদ দু’টিতে ভোট হয়নি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: উপজেলা পরিষদ নির্বাচন, রাঙামাটি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন