সন্ত্রাসী হামলার বিচার চান রাঙামাটি সদর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান

fec-image

বাড়িতে অনুমতি না নিয়ে প্রবেশ করে সন্ত্রাসী হামলা, শিশু নির্যাতন, শ্লীলতাহানি এবং এসব হামলাকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থাসহ গ্রেফতারের দাবিতে সংবাদ সন্মেলন করেছে রাঙামাটি সদর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন ইসলাম।

শনিবার (২৯ আগস্ট) সকালে রাঙামাটি প্রেস ক্লাব মিলনায়তনে এই সংবাদ সন্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সন্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, চলতি বছরের ১৯ আগস্ট রাত আনুমানিক সাড়ে ৯টার দিকে জেলা শহরের কাঠালতলীস্থ আলম ডক ইয়ার্ড এলাকায় মেজবা উদ্দীন নামের এক যুবকের নেতৃত্বে কয়েকজন সন্ত্রাসী তার বাড়িতে অনুপ্রবেশ করে অতর্কিত ভাবে প্রবেশ করে তার শ্লীলতাহানিসহ তাকে মারধর করে।

সন্ত্রাসীরা এসময় তার মেয়েকে নির্যাতনের চেষ্টা চালায় বলে লিখিত পত্রে উল্লেখ করেন।

ভাইস চেয়ারম্যান নাসরিন আরও বলেন, মেজবাহ উদ্দীন নামের এই যুবকের অত্যাচারে আমি অসহায়। আমি নিরাপত্তাহীনতায় ভুগছি। অতীতে আমার বাড়ি থেকে ল্যাপটপ, মোবাইল ও নগদ টাকাও চুরি করেছে।

এই যুবকের নেতৃত্বে আরো তিন যুবক ক্ষমতাসীন রাজনৈতিক দলের নাম ভাঙিয়ে হাবিবুর রহমান বাপ্পী, কায়সার আহম্মেদ ও ইমরুল উদ্দীন আমার শ্লীলতাহানী করার চেষ্টা চালাচ্ছে। তাদের হাত থেকে নিজেকে বাঁচাতে স্থানীয় থানায় ভিন্ন সময়ে দু’টি অভিযোগ দাখিল করেছি। তারা প্রভাবশালী তাদের বিরুদ্ধে কেউ কথা বলতে সাহস পাচ্ছে না। তাই আইন শৃঙ্খলা বাহিনীর কাছে একটাই দাবি।

আমি একজন জনপ্রতিনিধি। স্বাধীন দেশের নাগরিক হিসেবে এবং জনপ্রতিনিধি আমার জীবনের নিরাপত্তা অত্যন্ত জরুরি। এসব সন্ত্রীদের বিরুদ্ধে অতি শিগগিরই প্রশাসন ব্যবস্থা নিবেন বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

14 − 4 =

আরও পড়ুন